প্রতিবারের মত এবারও শ্রবণ মাসের শেষ সোমবার যজ্ঞ হওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়িতে।সেইজন্য বিশাল বড় নীল রঙের বাড়ির ছাদে বাঁধা হয়েছিল প্যান্ডেল। কিন্তু গরু পাচারকাণ্ডে সিবিআই তৃণমূল কংগ্রেসের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করার পরই সবকিছু ওলটপালট হয়ে যায়।বর্তমানে ১০ দিনের সিবিআই হেফাজতে রয়েছেন তৃণমূলের এই দাপুটে নেতা।কিন্তু তারপরেও অনুব্রতর বাড়িতে পুজো হবে।হবে যজ্ঞও।তেমনই আয়োজন করেছেন বীরভূমের অনুব্রতর অনুগামীরা।

মূলত রবিবার সকাল থেকে ফের দেখা যায় অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়িতে প্যান্ডেল তৈরির কাজ শুরু হয়েছে। এই প্যান্ডেল তৈরির কাজ শুরু হতেই জানা যাচ্ছে, আগামিকাল অর্থাত্‍ সোমবার যে হোম যজ্ঞের আয়োজন করা হয়েছিল তা করা হবে আগের সূচি অনুযায়ী। কেবলমাত্র এই হোম যজ্ঞ অনুষ্ঠানে সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়ার কারণে উপস্থিত থাকতে পারবেন না অনুব্রত মণ্ডল।

কেষ্ট-অনুগামী সূত্রে খবর, ১৫ অগস্টই যজ্ঞানুষ্ঠান হবে। আয়োজন করছেন দলের কর্মীরা। তাঁদের প্রিয় নেতার মঙ্গলকামনা করে এই উদ্যোগ নিয়েছেন তাঁরা। তাঁদের নেতা যেমন হইহই করে পুজোআচ্চা করতেন,এই অনুষ্ঠানও তেমন করে হবে।

 

আরো পড়ুন:Anubrata Mondal:অনুব্রতর আসন ফাঁকা রেখেই জরুরী বৈঠক বীরভূমে!