বেশ কয়েক মাস চোটের কারণে জাতীয় দলে সুযোগই পাননি ওয়াশিংটন সুন্দর (Washington Sundar)। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজে তাঁকে নেওয়া হয়েছিল। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগে ফের এক বার চোট পেলেন ভারতীয় এই অলরাউন্ডার। ফলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।

ওয়াশিংটন (Washington Sundar) বর্তমানে ইংল্যান্ডে ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলছেন। সেখানেই রিয়াল লন্ডন এক দিনের প্রতিযোগিতায় ফিল্ডিং করার সময় বাঁ কাঁধের উপর ভর দিয়ে পড়েন তিনি। তার পরেই ব্যথায় ছটপট থাকেন। সঙ্গে সঙ্গে তাঁকে মাঠ থেকে বার করে নিয়ে যাওয়া হয়। আর নামতে পারেননি ওয়াশিংটন। তাঁর চোট কতটা গুরুতর সেই বিষয়ে অবশ্য ল্যাঙ্কাশায়ার এখনও পর্যন্ত কিছু জানায়নি।

আরও পড়ুন: Ishan Kishan: এশিয়া কাপের দলে ঠাঁই হয়নি, ফলে ইঙ্গিতপূর্ণ পোস্ট ঈশানের

চলতি বছর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছিলেন সুন্দর (Washington Sundar)। সেই সময় ডান হাতে চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। তার পর থেকে আর দেশের জার্সিতে খেলেননি। চোট সারিয়ে দলে ফেরার জন্য কাউন্টিতে যোগ দিয়েছিলেন ওয়াশিংটন। ভালোই খেলছিলেন তিনি। ফলে জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের দলে নেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু ফের চোটে তাঁর খেলা নিয়ে তৈরি হল ধোঁয়াশা।