আবারও হাজিরা এড়ালেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।আজ নিজাম প্যালেসে উপস্থিত হওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের।কিন্তু তার বদলে সকাল সাড়ে ১০ টা নাগাদ নিজাম প্যালেসে উপস্থিত হন অনুব্রত মণ্ডলের ২ আইনজীবী।আর এদিন আইনজীবীর মারফত চিঠি পাঠিয়ে সিবিআইয়ের (CBI) কাছে হাজিরার জন্য ১৪ দিন সময় চাইলেন অনুব্রত। সূত্রের খবর,এদিনের চিঠিতে শারীরিক অবস্থার কারণ দেখিয়েই সময় চেয়েছেন অনুব্রত মণ্ডল। চিঠির সঙ্গে তাঁর চিকিত্‍সা সংক্রান্ত নথিও জমা দিয়েছেন তিনি। ইতিমধ্যেই ই-মেল এবং হার্ড কপি জমা পড়েছে নিজাম প্যালেসে।

এদিনের চিঠিতে উল্লেখ করা হয়েছে, একাধিক শারীরিক সমস্যার জন্য সম্পূর্ণ বেডরেস্টের প্রয়োজন রয়েছে বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির। তাই বুধবার কলকাতার সিবিআই দফতরে আসেননি অনুব্রত। সূত্রের খবর, আইনজীবী মারফত সিবিআইয়ের কাছে ১৪ দিন সময় চেয়েছেন তিনি। অর্শের সমস্যা ভোগাচ্ছে তাঁকে। তার উপর শ্বাসকষ্ট, মানসিক উদ্বেগ, অস্থিরতা ইত্যাদিতে ভুগছেন অনুব্রত বলেও চিঠিতে উল্লেখ রয়েছে।

মূলত এই নিয়ে ১০ বার হাজিরা এড়ালেণ তিনি।এর আগে অনুব্রত বলেছিলেন, বাড়িতে এসে তাঁকে জেরা করতে পারে সিবিআই। এদিকে সিবিআই আধিকারিকরা চাইছেন, নিজাম প্যালেস এসেই হাজিরা দিক অনুব্রত।

উল্লেখ্য, সোমবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) তলব করেছিল সিবিআই (CBI)। তিনি মেল করে জানিয়েছিলেন, ওই দিন তাঁর হবে না। তিনি এসএসকেএমে স্বাস্থ্য পরীক্ষা করাতে যাবেন। তবে সিবিআইয়ের নির্দেশ ছিল, স্বাস্থ্য পরীক্ষা করানোর পর হলেও তাঁকে হাজিরা দিতে হবে। এসএসকেএমে স্বাস্থ্য পরীক্ষা করার পর চিকিত্‍সকরা জানান, তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই। এরপর বোলপুরে ফিরে গিয়েছিলেন কেষ্ট। তাঁকে আজ, বুধবার ফের তলব করেছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। গরু পাচার মামলায় তিনি ফের এড়ালেন হাজিরা।

গত মঙ্গলবার অনুব্রত মণ্ডলের স্বাস্থ্য পরীক্ষা করতে গিয়েছিলেন বোলপুর মহকুমা হাসপাতালের চিকিত্‍সকদের একটি দল। তাঁর স্বাস্থ্য পরীক্ষা করে চিকিত্‍সকরা জানিয়েছিলেন, অনুব্রত ভুগছেন শ্বাসকষ্ট, পাইলস, ফিসচুলা ও মানসিক ক্লান্তিতে। তাঁর বেডরেস্টের প্রয়োজন আপাতত। তবে পরে চিকিত্‍সক বলেন, তাঁকে ১৪ দিনের বিশ্রামের জন্য লিখে দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন কেষ্ট।বারবার এইভাবে হাজিরা এড়ানোর কারণে মনে করা হচ্ছে এবার কেষ্টর বিরুদ্ধে গুরুত্বর পদক্ষেপ নেবে সিবিআই।

 

আরো পড়ুন:Anubrata : বুধে ফের অনুব্রতকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ