লোকেশ রাহুলের (KL Rahul) ভারতীয় দলে ফেরার দিন বার বার পিছিয়ে যাচ্ছে। আশা করা যায়, তাঁকে এশিয়া কাপে দেখা যাবে। জিম্বাবোয়ের বিরুদ্ধে তিনি না থাকায় অবাক হয়েছিলেন অনেকে। য়দিও তিনি নিজেই নেটমাধ্যমে তার উত্তর দেন। চোট সারিয়ে সুস্থ হয়ে ভারতীয় ব্যাটারকে দেখা যেতে পারে এশিয়া কাপে।

এই মরসুমের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফর্ম্যাটে। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই প্রতিযোগিতাকে প্রস্তুতি পর্ব হিসাবে দেখছে দলগুলি। আশা করা যায় ২৭ অগস্ট থেকে শুরু হতে চলা এই প্রতিযোগিতায় সেই জন্য প্রথম দলের ক্রিকেটারদেরই মাঠে নামাবে ভারত। সুতরাং রাহুল (KL Rahul) যেমন ফিরতে পারেন, তেমনই ফিরতে পারেন বিরাট কোহলীও। ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। ছন্দ ফেরাতে তাঁর এই বিশ্রাম প্রয়োজন ছিল বলে মত প্রাক্তন ক্রিকেটারদের একাংশের।

আরও পড়ুন ‌: Commonwealth Games 2022: শ্রীলঙ্কা দলের তিন সদস্য কমনওয়েলথ গেমসে খেলতে গিয়ে নিখোঁজ

এশিয়া কাপে ব্যাটারদের মধ্যে শুরুতে রোহিত শর্মা, লোকেশ রাহুল (KL Rahul) এবং বিরাট কোহলীকে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। সেই সঙ্গে ঋষভ পন্থ এবং সূর্যকুমার যাদবকেও দেখা যেতে পারে। যদিও রাহুল ফিরলে তাঁদের এশিয়া কাপে ওপেনার হিসাবে দেখা যাবে না। সূত্রের খবর, বিসিসিআইয়ের কর্তা এক সংবাদ সংস্থাকে বলেন, “রাহুলের কোনও কিছু প্রমাণ করার নেই। ও দারুণ ক্রিকেটার। টি-টোয়েন্টিতে ও ওপেনার থাকবে। সূর্য এবং ঋষভ মিডল অর্ডারে খেলবে।”