উল্টোডাঙা উড়ালপুলের সম্প্রতি যে ফাটল দেখা গিয়েছে বলে অভিযোগ করা হয়েছে তা নিয়ে সম্প্রতি হইচই শুরু হয়েছে এলাকায়। আজ মন্ত্রী ফিরহাদ হাকিম(Firhad Hakim) উল্টোডাঙ্গা উড়ালপুল পরিদর্শনে যান। সেখানে ইঞ্জিনিয়ারদের সঙ্গে নিয়ে ব্রিজ পরিদর্শনে গিয়ে মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছেন ব্রিজের যে অংশটি কে দেখিয়ে ফাটলের কথা বলা হয়েছে তা আদৌ ব্রিজের অংশই নয়।

এদিন উড়ালপুল পরিদর্শনে গিয়ে মন্ত্রী ফিরহাদ হাকিম(Firhad Hakim) জানিয়েছেন ব্রিজের উপর দিয়ে যানবাহন চলাচল করলেও কোন ক্ষতি হবার সম্ভাবনা নেই। এমনকি তিনি এও জানান ব্রিজের যে অংশে ফাটল লক্ষ্য করা গেছে বলে অভিযোগ করা হয়েছে সেই অংশটি একটি পাঁচিল মাত্র, অংশটির সাথে বীজের কাঠামোর কোন যোগ নেই।

ফিরহাদ হাকিম(Firhad Hakim) জানিয়েছেন ওই জায়গাটি আগে ফাঁকা ছিল। কিন্তু এলাকার কিছু লোকজন অভিযোগ জানিয়েছিলেন যেখানে বিভিন্ন সময় কিছু ছেলে আড্ডা জমাচ্ছে। তাই জায়গাটি পাঁচিল বানিয়ে ঘিরে দেওয়া হয়। জানা যাচ্ছে ওই জায়গার নিচের কিছুটা অংশ ফাঁকা রেখে তার ওপর ইটের কাঠামো বানানো হয়েছ। সাথে ফিরহাদ হাকিম এও দাবি করেছেন বর্তমান সরকারের বদনাম করার জন্য বিজেপি কিছু না পেয়ে বানিয়ে বানিয়ে এসব কথা বলে উত্তেজনা সৃষ্টির চেষ্টা করছে। উল্টোডাঙা উড়ালপুলের বিষয়ে ফিরহাদ হাকিম জানিয়েছেন উড়ালপুল টি বর্তমানে সম্পূর্ণ ঠিক আছে।