সাই পল্লবী অভিনীত তামিল আইনি নাটক গার্গী (Gargi OTT release) ১৫ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। দর্শক এবং সমালোচকদের কাছে অত্যন্ত ইতিবাচক পর্যালোচনা যাওয়া গেছে। এমনকি এটিকে বছরের সেরা তামিল চলচ্চিত্র বলে অভিহিত করেছে জনগণ । কোর্টরুম ড্রামা এর শক ভ্যালু এবং আকর্ষণীয় চিত্রনাট্য দিয়ে সবাইকে মুগ্ধ করেছে।

গৌতম রামচন্দ্রন পরিচালিত চলচ্চিত্রটি একটি নাবালকের গণধর্ষণ মামলায় জড়িত থাকার অভিযোগে পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত বাবাকে অব্যাহতি দেওয়ার জন্য গার্গীর (Gargi OTT release) সংগ্রামকে তুলে ধরেছে । এটি একটি ‘এক-নারী শো’ হিসাবে প্রশংসিত হয়েছে এবং অভিনেত্রীর অভিনয়কে ভারতীয় সিনেমায় বছরের সেরা মহিলা অভিনয় বলা হয়েছে।

মুক্তির এক মাসের মধ্যে, গার্গী এখন তার OTT প্রিমিয়ারের জন্য প্রস্তুত কারণ স্ট্রিমিং প্ল্যাটফর্ম SonyLIV তার টুইটার অ্যাকাউন্টে ঘোষণা করেছে যে ছবিটি ১২ আগস্ট থেকে উপলব্ধ হবে। ছবির ট্রেলার শেয়ার করে, OTT জায়ান্টের অফিসিয়াল (Gargi OTT release) হ্যান্ডেল লিখেছেন, “রোমাঞ্চকর উপাদান এবং একটি অপ্রত্যাশিত ক্লাইম্যাক্স সহ, গার্গী এই মাসের 12 তারিখ থেকে SonyLIV-এ স্ট্রিম করা হবে।”

প্রেমের গল্পের অভিনেত্রী ছাড়াও, গার্গীতে কালি ভেঙ্কট, ঐশ্বর্য লক্ষ্মী, আরএস শিবাজি, এবং কবিতালয় কৃষ্ণান প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

আরও পড়ুন :Partha Chatterjee:পার্থ-অর্পিতার ‘অপা ইউটিলিটি সার্ভিসেস’ নামে আরো এক সংস্থার হদিশ!