দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে হেরেছে রোহিত শর্মারা (Rohit Sharma)। ওই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের জিততে শেষ ওভারে দরকার ছিল ১০ রান। দু’ওভার করে বাকি ছিল ভুবনেশ্বর কুমার এবং আবেশ খানের। অভিজ্ঞ ভুবনেশ্বরের বদলে আবেশকে দিয়ে বল করানোর সিদ্ধান্ত নেন রোহিত। ফলে দু’বলেই জয়ের প্রয়োজনীয় রান তুলে দেন ওয়েস্ট ইন্ডিজের ডেভন টমাস।

কেন শেষ ওভারে আবেশকে দিয়ে বল করানো হল, তা নিয়ে উঠছে প্রশ্ন। ম্যাচের পর আবেশের পাশেই দাঁড়িয়েছেন রোহিত (Rohit Sharma)। সুত্রের খবর, তিনি বলেছেন, “তরুণদের সুযোগ দেওয়া দরকার। ভুবনেশ্বরের দক্ষতার ব্যাপারে আমরা সবাই জানি। কিন্তু আবেশ বা অর্শদীপের মতো বোলারকে সময় মতো এগিয়ে না দিলে ওরা বুঝতেই পারবে না ডেথ ওভারে বোলিং করা কতটা কঠিন। আইপিএলে ওরা ডেথ ওভারে বোলিং করেছে। একটা ম্যাচে পারেনি বলে ভয় পাওয়ার কিছু নেই। আমরা আবেশের পাশেই আছি। ভবিষ্যতেও দাঁড়াব।”

আরও পড়ুন: Justin Bieber: ভারতীয় একটি ভিডিও শেয়ার করেছেন

পাশাপাশি রোহিত (Rohit Sharma) আরও বলেন, “আমরা বেশি রান তুলতে পারিনি। কারণ, ভাল করে ব্যাট করতে পারিনি। পিচ ভালই ছিল। নিজেদের দক্ষতা কাজে লাগাতে পারিনি। যদিও এ রকম হতেই পারে। আগেও বলেছি, নতুন কিছু চেষ্টা করতে গেলে সব সময় কাজে লাগবে এমন নয়। নিজেদের ভুলগুলো দেখতে হবে এবং সংশোধন করতে হবে।”