বলিউড তারকা অজয় ​​দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন (Nysa Devgn) তার ফ্যাশন সেন্স দিয়ে শিরোনামে রাজত্ব করছেন। তার ভিডিও এবং ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এদিকে, নাইসার (Nysa Devgn) ভক্তরা জানতে চান তিনি কখন বলিউডে অভিষেক করবেন। সম্প্রতি একটি সাক্ষাত্কারে, কাজল বলিউড বুবলের সাথে কথা বলার সময় তার বাচ্চাদের ক্যারিয়ার সম্পর্কে কথা বলেছেন এবং বলেছিলেন, “আমার বাচ্চাদের জন্য, আমি মনে করি যে তারা যা করতে চায় আমি তাদের সমর্থন করব। আমি মনে করি একজন মা হিসেবে আমার সবচেয়ে বড় কাজ হল তাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে গাইড করা নয় বরং তাদের যা খুশি করে তাতে তাদের গাইড করা, তাদের সমাজের উৎপাদনশীল সদস্য করা।”

নাইসার (Nysa Devgn) বলিউডে আত্মপ্রকাশ সম্পর্কে কথা বলার সময়, কাজল যোগ করেছেন, “আমি মনে করি নাইসা এমন একজন যে নিজের জন্য এই সিদ্ধান্ত নেবে। যেমন আমি বলেছি, আমি তাকে এটি থেকে দূরে ঠেলে দিচ্ছি না, আমি তাকে এটির দিকেও ঠেলে দিচ্ছি না, এটি এমন কিছু যা সে করবেতার নিজের জন্য। তার বয়স ১৮ বছর, সে একজন প্রাপ্তবয়স্ক মহিলা, যুবতী।”

এর আগে, ‘তানহাজি’ অভিনেতা অজয় দেবগনকে একই প্রশ্ন জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, “আমার মেয়েকে ভুলে যাও… সে এই লাইনে আসতে চায় কিনা আমি জানি না কারণ এই মুহুর্ত পর্যন্ত তিনি অনাগ্রহ দেখিয়েছেন। বাচ্চাদের সাথে যে কোন সময় পরিবর্তন হতে পারে। আমি জানি না। সে বিদেশে আছে, এখন পড়াশোনা করছে।”

আরও পড়ুন :Rohit Sharma: টি-টোয়েন্টিতে নতুন নজির রোহিতের, টপকে গেলেন কোহলীকে