এসএসসি (Ssc) নিয়োগ দুর্নীতি মামালায় উত্তাল রাজ্য রাজনীতি।তৃণমূল দল নিয়ে নানারকম কটাক্ষের মাঝেই এবার পার্থ চ্যাটার্জির (Partha Chatterjee) পদত্যাগ চেয়ে কুশপুতুল পুড়িয়ে প্রতিবাদ দেখালেন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ।জানা যায় ইন্দ্রনীল খাঁয়ের নেতৃত্বে শনিবার এই মিছিলটি শুরু হয় কলেজ স্কোয়ার।এরপর থামে কলেজ মোড়ে।তারপর সেখানে পার্থ চ্যাটার্জির কুশপুতুল পোড়ানো হয় সেই সঙ্গে নকল টাকা উড়িয়ে ও মুড়ি ছড়িয়ে সমগ্র রাস্তা জুড়ে প্রতিবাদ করে।

 

এদিন রাজ্য বিজেপির যুব মোর্চার সভাপতি ইন্দ্রনীল খাঁ বলেন ‘গোটা রাজ্যের কাছে আজ এক অত্যন্ত লজ্জার দিন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২১জুলাই খুব বড় মুখ করে বলেছিলেন যে তিনি ইডি সিবিআইকে ভয় পান না অথচ তার দলের নেতাই এত বড় কাণ্ডের সঙ্গে জড়িত। আরও অনেক কেউ এর সঙ্গে জড়িত সবাই ধরা পড়বে। আমরা রাজপথেই থাকব যতক্ষণ না সবাই ধরা পড়ে’।

 

মূলত,শুক্রবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (Enforcement Directorate) তরফে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়েছিল রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee)। প্রায় ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর অবশেষে তাঁকে গ্রেফতার করা হয় শনিবার সকাল ১০টার সময়।আর তারপরই থেকেই উত্তাল রাজ্য রাজনীতি।সিপিআইএম থেকে শুরু বিজেপি একাধিক মন্তব্যের শিকার হতে হচ্ছে তৃণমূলকে।পাশাপাশি আরো অনেক জায়গায় শুরু হয়ে গিয়েছে বিক্ষোভ।

 

আরো পড়ুন:Tmc:পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেবে তৃণমূল!