এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু (Droupadi Murmu) রাষ্ট্রপতি নির্বাচনে জয়ীহয়ে ভারতের ১৫ তম রাষ্ট্রপতি হয়েছেন। বৃহস্পতিবার রাজনৈতিক এবং চলচ্চিত্র সম্প্রদায় থেকে শুভেচ্ছা জানানো হয় তাঁকে । ঘোষণার পর থেকেই তার সমর্থকদের মধ্যে উৎসব চলছে।

তার জয়ের পর, সেলিব্রিটিরা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ভারতের প্রথম উপজাতীয় রাষ্ট্রপতিকে শুভেচ্ছা পাঠাতে শুরু করেছিলেন। বলিউড তারকা কঙ্গনা রানাউত ইনস্টাগ্রাম স্টোরিজে তাঁর (Droupadi Murmu) জন্য একটি হৃদয়গ্রাহী বার্তা শেয়ার করেছেন। কঙ্গনা রানাউত মুর্মুর নাম মনোনীত হওয়ার পর থেকেই তাকে সমর্থন করছেন। তিনি তার ইনস্টাগ্রাম গল্পগুলিতে নিয়ে গিয়ে লিখেছেন, “ভারতের ১৫ তম রাষ্ট্রপতি – দ্রৌপদী মুর্মু (দেশের সর্বোচ্চ পদে পৌঁছানোর জন্য আদিবাসী পটভূমি থেকে প্রথম ব্যক্তি), ভারতের দ্বিতীয় মহিলা রাষ্ট্রপতি, অভিনন্দন ম্যাডাম রাষ্ট্রপতি, # দ্রৌপদী মুর্মু।”

অভিনেত্রী তামান্না ভাটিয়াও ‘ম্যাডাম প্রেসিডেন্ট’-এর একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “অভিনন্দন #দ্রৌপদী মুর্মু- ভারতের ২য় মহিলা রাষ্ট্রপতি। ক্ষমতাপ্রাপ্ত নারী, জাতিকে ক্ষমতায়ন করুন। #নারীশক্তি।” বলিউড ডিভা আনুশকা শর্মা ‘ম্যাডাম প্রেসিডেন্ট’কে অভিনন্দন জানিয়েছেন, কারণ তিনি নবনির্বাচিত রাষ্ট্রপতির (Droupadi Murmu) একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “অভিনন্দন ম্যাডাম রাষ্ট্রপতি।” NDA-এর রাষ্ট্রপতি প্রার্থী দ্রৌপদী মুর্মুকে আনুষ্ঠানিকভাবে দেশের ১৫ তম রাষ্ট্রপতি হিসাবে ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন :Clove :শুধু রান্নায় নয় রূপচর্চায় ব্যবহার করুন লবঙ্গ