তৃণমূলের (TMC) ২১ শে জুলাই সমাবেশে না যাওয়ার কারণে এবার এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল নিউটাউনের (Newtown) বুকে।জানা যায় বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টা নাগাদ মদ্যপ অবস্থায় মহিষবাথান উদয়ন পল্লীর বাসিন্দা কৌশিক ও তার দলবল উদয়ন পল্লী এলাকার বাসিন্দা তারক নামের এক ব্যক্তিকে জিজ্ঞেস করে সে একুশে জুলাই-এর মিটিংয়ে গিয়েছিলেন কিনা?গেলেও সে কার সঙ্গে গিয়েছে?সদুত্তর না মেলায় এরপরই শুরু হয় ধাক্কাধাক্কি,গালিগালাজ।পাশে দাঁড়িয়ে থাকা ওই এলাকার এক ভাড়াটিয়া বুদ্ধিশ্বর ঘোষ নামের ব্যক্তিকে বেধরকভাবে মারধর করে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ।এরপরই স্থানীয় বাসিন্দারা থানায় লিখিত অভিযোগ জানাতে যায়।

কিন্তু অভিযোগ,প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে বিধাননগর (Bidhannagar) ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা। থানার সামনেই তারা ভাঙচুর শুরু করে দেই।এরপর পুলিশ একপ্রকার অভিযোগ নিতে বাধ্য হয় বলে জানা যায়।

এই ঘটনার বিষয়ে স্থানীয় এক বাসিন্দা জানান,আমরা শান্তি করে বাঁচতে চাই এখানে।এটা প্রথমবার নয়।এর আগেও বহুবার ঝামেলা সৃষ্টি করেছে কৌশিক।কাল আমি যখন বাজার করতে যাই দেখি অনেক ছেলেদের নিয়ে যাচ্ছে মিটিংয়ে।আমাকে ডেকে বলে এই তোর ভাইকে আর জামাইবাবুকে পাঠিয়ে দিবি মিটিংয়ে।ওরা যায়নি বলে আমাদের বাড়ি এসে মারধর শুরু করে।এখানে মদ গাঁজা সব ব্যবসাই চলে।তাঁদের কি বাজে মুখের ভাষা।আমরা এগুলো থেকে মুক্তি চাই।

 

আরো পড়ুন:Mamata Banerjee:২১ শে জুলাইয়ের সমাবেশকে সামনে রেখে ভিডিও বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!