তনুশ্রী দত্ত (Tanushree Dutta) মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় গিয়ে অভিনেত্রীকে “হয়রানি” করার জন্য “#metoo অপরাধীদের” অভিযুক্ত করেছেন। এর আগে ২০১৮ সালে, অভিনেত্রী ভারতীয় চলচ্চিত্র শিল্পে MeToo আন্দোলন শুরু করেছিলেন। তিনি কয়েকজন অভিনেত্রীদের একজন যারা নিজেদের পক্ষে অবস্থান নিয়েছিলেন।

তিনি (Tanushree Dutta) লিখেছেন, “আমাকে খুব খারাপভাবে হেনস্থা করা হচ্ছে এবং টার্গেট করা হচ্ছে। দয়া করে কেউ কিছু করুন!! প্রথমত, গত এক বছরে আমার বলিউডের কাজ নষ্ট করা হয়েছিল, তারপরে আমার পানীয় জল এ ওষুধ এবং স্টেরয়েড দিয়ে মিশ্রিত করার জন্য একজন গৃহকর্মীকে লাগানো হয়েছিল যা সমস্ত ধরণের গুরুতর স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করেছিল, তারপরে যখন আমি মে মাসে উজ্জয়িনে পালিয়ে যাই তখন আমার গাড়ির ব্রেক দুবার টেম্পার হয় এবং দুর্ঘটনা হয় , আমি মৃত্যু থেকে রক্ষা পেয়েছি এবং স্বাভাবিক জীবন ও কাজ পুনরায় শুরু করার জন্য ৪০ দিন পর মুম্বাই ফিরে এসেছি। এখন আমার ফ্ল্যাটের বাইরে আমার বিল্ডিংয়ে অদ্ভুত জঘন্য জিনিসপত্র হচ্ছে ।”

তিনি (Tanushree Dutta) চালিয়ে যান, “আমি নিশ্চিতভাবে আত্মহত্যা করতে যাচ্ছি না ইকান খুলে রাখো সবাই !! আমিও ছেড়ে কোথাও যাচ্ছি না। আমি এখানে থাকতে এবং আমার পাবলিক ক্যারিয়ারকে আগের চেয়ে আরও উচ্চতায় পুনরুজ্জীবিত করতে এসেছি!”

আরও পড়ুন :Coconut water: চুলের যত্নে নারকেল জলের কয়েকটি অসাধারণ ব্যবহারগুলি আজকে জেনে নিন