কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর প্রথম যে গাড়িটি কিনেছিলেন সে সম্পর্কে কথা বলেছেন। কার্তিক দাবি করেছেন যে একাধিক ছবিতে উপস্থিত হওয়ার পরে, তিনি গাড়িতে প্রায় ৬৫,০০০ খরচ করেছেন।

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, কার্তিক (Kartik Aaryan) দাবি করেছেন যে গাড়িতে তার জন্য বিভিন্ন সমস্যা ছিল, যার মধ্যে ফুটো এবং চালকের সিটের দরজা ভাঙা ছিল। অভিনেতা দাবি করেছিলেন যে প্রথমে তার নিজের গাড়ি ছিল না এবং অন্যের গাড়িতে বা কারও কাছ থেকে রাইড নিয়ে এই জাতীয় অনুষ্ঠানে যেতেন।

কার্তিক (Kartik Aaryan) বলেছিলেন, “আমি যখন ইন্ডাস্ট্রিতে আসি তখন আমার কাছে গাড়ি ছিল না। পেয়ার কা পঞ্চনামা, আকাশ বাণী এবং আমার চতুর্থ বা পঞ্চম ছবিতে অভিনয় করার পরে আমি প্রথম গাড়িটি কিনেছিলাম। আমি অনেক কষ্টে একটি থার্ড-হ্যান্ড গাড়ি কিনেছিলাম, যার দাম আমার প্রায় 60,000-65,000 টাকা । আমার মনে হয় ওই গাড়িতে দরজা খুলবে না। এটা সংগ্রামের কথা নয়, আমি এটা শেয়ার করছি কারণ এটা মজার। আমার ড্রাইভার ছিল না, আমি চালাতাম। আমি বিশেষভাবে গাড়িটি নিয়েছিলাম কারণ আমি যখন রেড কার্পেট ইভেন্টে যেতাম, আমি অটোতে যেতাম বা কারও কাছ থেকে লিফট নিয়ে যেতাম বা বাইকে কারও সাথে যেতাম।”

আরও পড়ুন :Daria Kasatkina: নিজেকে সমকামী বলে ঘোষণা করলেন দারিয়া কাসাতকিনা