মঙ্গলবার উত্তর ২৪ পরগনা জেলার আমডাঙার করুনাময়ী কালী মন্দিরে পুজো দেওয়ার পরই দত্তপুকুরে এক কর্মী সভা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।এদিন দত্তপুকুরে কর্মীসভা থেকে সরাসরি তৃণমূল সরকারকে আক্রমন করে তিনি বলেন,-“একুশে জুলাই গোটা পশ্চিমবঙ্গ জুড়ে যে কর্মসূচি তৃণমূল নেত্রী ঘোষণা করেছেন সেটা হবে জিহাদ দিবস। একুশে জুলাই বিজেপির বিরুদ্ধে জিহাদ হবে। আর সেই জন্য পুলিশের মরিয়া প্রয়াস। মমতা ব্যানার্জিকে খুশি করার জন্য মমতার পুলিশ সরকারি আইনজীবির মধ্য দিয়ে এই ধরনের শাওয়াল করেছে।”

উলবেরিয়া কর্মসূচি নিয়ে আদালতে মামলা নিয়ে তিনি বলেন,-“আদালত যে নির্দেশ দেবে তার দল সেই নির্দেশ মানবে। তবে এটাও মনে রাখতে হবে যে চিরদিন তো আর তৃণমূল ক্ষমতায় থাকবে না। দার্জিলিং থেকে দীঘা, কুচবিহার থেকে কাকদ্বীপ কোন জাতীয় রাজনৈতিক দলের বড় কর্মসূচি থাকলে অন্য তারা রাজ্যের কোথাও সেই রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারবে না।”

তার মতে “আদালতের এই নির্দেশ নজিরবিহীন হয়ে থাকবে। পিসি ভাইপোর ক্ষেত্রে বুমেরং হয়ে দাঁড়াতে পারে।”শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, “তৃণমূলের কোন রাজনৈতিক আদর্শ নেই। এটা একটা কোম্পানি। যশবন্ত সিংকে গাছে তুলেও মনোনয়ান জমা দেওয়ার সময় তারা যায় নি। উপরাষ্ট্রপতি ইস্যুতেও তারা এক কাজ করলো। ওরা না ঘরকা না ঘটকা।”

উল্লেখ্য,মঙ্গলবার উত্তর ২৪ পরগনা জেলার আমডাঙার করুনাময়ী কালী মন্দিরে প্রথমে পুজো দেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।এদিন বিরোধী দলনেতা প্রথমে মাকে প্রণাম করেন।তারপরই মায়ের পায়ের ফুল নেন।এবং মন্ত্র উচ্চারণের মাধ্যমে মায়ের পুষ্পার্ঘ্য ডালী পুরোহিত পণ্ডিতের হাতে তুলে দেন।এছাড়াও মাকে নতুন করে সাজানোর জন্য মন্দির কর্তৃপক্ষর হাতে প্রণামীও তুলে দেন।এরপরই দত্তপুকুরে কর্মী সভা করে একের পর এক বিষয়ে তৃণমূল সরকারকে কটাক্ষ করেন তিনি।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:২১ শে জুলাই শুভেন্দুর উলুবেড়িয়া চলো কর্মসূচি নিয়ে,প্রশ্ন তুললো এবার হাইকোর্ট!