ইংল্যান্ড (England) সফরের তৃতীয় ওডিআই (ODI) ম্যাচে দুর্ধর্ষ জয় লাভ ইন্ডিয়ার (India)। ক্রিকেটের স্বর্গ লন্ডনের লর্ডস স্টেডিয়ামে(Lords Stadium) ঋষভ পান্ত এর দুর্ধর্ষ শত রানে সিরিজের তৃতীয় ম্যাচ ইন্ডিয়া (India)জয় লাভ করে ইংল্যান্ডকে (England) 2-1 পয়েন্টে হারালো।

টসে জিতে ইন্ডিয়া (India) প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে ইংল্যান্ড 45 ওভার 5 বলে 10 উইকেট 259 রান করে। ইনিংস শুরুতে জনি ব্যারিস্ট(Jonny Bairstow) ও জো রুট(Joe Root) 0 রানে আউট হয়ে যাওয়ায় শুরুটা ইংল্যান্ডের একটু স্লোই হয়েছিল।

কিন্তু জেসন রয় (Jason Roy)(41 Runs in 31 Balls) এবং পরে অধিনায়ক জস বাটলার (Jos Buttler)(60 Runs in 80 Balls) টিম এই লক্ষ্যমাত্রায় পৌঁছতে পারে। 260 রানের লক্ষ্যমাত্র নিয়ে ব্যাট করতে নেমে রোহিত শর্মা (Rohit Sharma)(17 Runs in 17 Balls), শিখর ধমন (Shikhar Dhawan)(1 Run in 3 Balls) ও বিরাট কোহলি (Virat Kohli)(17 Runs in 22 Balls) গুরুত্বপূর্ণ তিনটি উইকেট এত কম রানে পড়ে যাওয়া য় ভারতীয় ড্রেসিং রুম এ চিন্তার আবহাওয়া দেখা যায়।

কিন্তু এর পরে ঋষভ পন্ত (Rishabh Pant) ব্যাট এ নেমে 113 বলে 125 রান করে নট আউট থেকে টিমকে জয়ের পথ দেখায়।তার পাশাপাশি হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) 55 বলে 71 রান করে টিমকে জয়লাভে সাহায্য করে। আজকের ম্যাচে জয় লাভ করে ইংল্যান্ড(England) টুর সিরিজে 26-14 পয়েন্ট পরাজিত করল ইন্ডিয়া (India)।

আরও পড়ুন : India vs England ODI: ১৮৮ বল বাকি থাকতে ইংল্যান্ডকে হারাল ভারত