আবারো জঙ্গি হামলায় উত্তপ্ত হলো কাশ্মীর। শ্রীনগর(Srinagar) থেকে বেশ কিছুটা দূরে পুলিশ চেকপোস্টে জঙ্গিরা হামলা চালায়। নিশ্ছিদ্র নিরাপত্তায় বেড়াজাল ভিডিও কিভাবে হামলা চালানো হলো তা নিয়ে প্রশ্ন উঠছে। জানা যাচ্ছে ঘটনায় মৃত্যু হয়েছে এক পুলিশকর্মীর এবং আহত হয়েছেন দু’জন।

জানা যাচ্ছে আহত পুলিশ কর্মীদের সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর এদিন আচমকাই জঙ্গিরা শ্রীনগরের(Srinagar) লালবাজারে জি ডি গোয়েঙ্কা স্কুলের সামনের একটি পুলিশ চেকপোস্টে হামলা চালায়। পুলিশরা সেইসময় নাকা চেকিংয়ে ব্যস্ত ছিলেন। সেই মুহূর্তেই ঝাকে ঝাকে গুলি ছুটে আসে তাদের দিকে। হামলার ফলে মৃত্যু হয় এক পুলিশকর্মীর।

অন্যদিকে নিরাপত্তারক্ষীদের তরফেও পাল্টা গুলি চালানো হয়। জানা যাচ্ছে শ্রীনগরে(Srinagar) হামলা চালানোর পর আচমকাই মুহূর্তের মধ্যে সেই জায়গা ছেড়ে চলে যায় জঙ্গীরা। হামলার খবর পেয়ে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং গোটা এলাকা ঘিরে ফেলা হয়। যদিও রাত পর্যন্ত জঙ্গিদের কোন হদিস পাওয়া যায়নি বলে সূত্রের খবর। ইতিমধ্যেই পুলিশের এক কর্তা হামলার ফলে একজন পুলিশ কর্মী মারা যাওয়ার কথা স্বীকার করেছেন। জানা যাচ্ছে হামলার পরে এলাকার নিরাপত্তা আরো বাড়ানো হয়েছে।