শনিবার রাত সাড়ে ১১ টা থেকে টানা ১০ ঘন্টা শিয়ালদহ(Sealdah) দমদম এর মধ্যে ট্রেন চলাচল বন্ধ থাকবে। শনিবার পূর্ব রেলওয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে এমনটাই জানানো হয়েছে। জানা যাচ্ছে শনিবার রাত সাড়ে ১১ টা থেকে রবিবার সকাল সাড়ে নটা পর্যন্ত শিয়ালদহ(Sealdah) ও দমদম এর মধ্যে রেল চলাচল বন্ধ থাকবে।

এর জেরে ৩৮ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ৬ টি এক্সপ্রেস ও মেল ট্রেনের সময়সূচী পরিবর্তন করা হয়েছে। রেল দফতর সূত্রে খবর শিয়ালদহ(Sealdah) ও দমদমের মাঝের ২২ নম্বর ব্রিজের মেরামতির কাজের জন্যই ট্রেন চলাচল বন্ধ রাখা হচ্ছে।

পূর্ব রেল দফতরের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে সকালের দিকের একজোড়া হাবরা লোকাল, দুই জোড়া ডানকুনি লোকাল, দুই জোড়া রানাঘাট লোকাল, দুই জোড়া কল্যাণী সীমান্ত লোকাল, দুই জোড়া ব্যারাকপুর লোকাল, দুই জোড়া দত্তপুকুর লোকাল, এক জোড়া হাসনাবাদ লোকাল, দুই জোড়া নৈহাটি লোকাল, একজোড়া নৈহাটি আপ ও তিনটি ডাউন নৈহাটি লোকাল, এক জোড়া শান্তিপুর লোকাল, এক জোড়া বারাসাত লোকাল, এক জোড়া বজবজ লোকাল ও একটি ডাউন বজবজ লোকাল, এক জোড়া গেদে লোকাল ও একটি ডাউন গেদে লোকাল বাতিল করা হয়েছে। অন্যদিকে ৬ টি দূরপাল্লার ট্রেনের সময়সূচি পরিবর্তন করা হয়েছে।