সম্প্রতি বাংলার সর্বোচ্চ ফুটবল নিয়ামক সংস্থা “আইএফএ” এর “সচিব” এর হটসিট এ বসেছেন মাননীয় “অনির্বাণ দত্ত” মহাশয়।সেকারণেই আজ উনার অফিসে গিয়ে আইএফএ এর নব নির্বাচিত সচিবকে শুভেচ্ছা জানালেন কলকাতার শতাব্দী প্রাচীন ‘মহামেডান স্পোর্টিং” ক্লাবের অফিসিয়াল ফ্যান ক্লাব “ব্ল্যাক প্যান্থার্স ফ্যান ক্লাব (অফিসিয়াল)” এর সম্পাদক সহ কার্যকরী কমিটির সদস্যগণ।

আজকের এই ক্ষুদ্র ও অনুষ্ঠানে আইএফএ সচিব সহ সংস্থার সহ সভাপতি “সৌরভ পাল” ও “স্বরূপ বিশ্বাস” মহাশয়কে উত্তরীয় পরিয়ে এবং হাতে পুষ্পস্তবক, মোমেন্টো ও ছোট্ট উপহার তুলে দিয়ে সম্বর্ধনা জানানো হয়।সেইসঙ্গে বাংলার ফুটবলকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অগ্রিম শুভেচ্ছা জানিয়ে নতুন সচিব সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিবর্গকে করানো হয় মিষ্টি মুখও।

আজকের এই অনুষ্ঠানে মহামেডান এর অফিসিয়াল ফ্যান ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সম্পাদক “মহঃ নাসিম” সহ শাহারুল মোল্লা,মহঃ মীরাজ,হাসানুজ্জামান গাজী, বাবর আলি প্রমুখ কার্যকরী কমিটির গুরুত্বপূর্ণ সদস্যরা। মহামেডান এর এই ফ্যান ক্লাবের পক্ষ থেকে সম্বর্ধনা পেয়ে দারুন উচ্ছসিত আইএফএ এর নবনিযুক্ত সচিব।

অন্যদিকে, ফ্যান ক্লাবের সম্পাদক “মহঃ নাসিম” বলেন – “আমরা মহামেডানের ফ্যান ক্লাব হিসাবে বাংলার ফুটবলের উন্নতির স্বার্থে বরাবরই আইএফএ এর পাশে ছিলাম, আছি ও আগামীদিনেও থাকবো।”

আরও পড়ুন : Football : শহরের অরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো মেগা ফুটবল ট্রায়াল

By Sk Rahul

Senior Editor of Newz24hours