দেশে রাতারাতি এক লাফে করোনা আক্রান্তের(Covid 19) সংখ্যা অনেকটাই বেড়েছে। এই মুহূর্তে দেশের সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৩,৯৯০ তে। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করোনা আক্রান্তের সংখ্যা ১৩,৩১৩ জন। শুধু তাই নয় উদ্বেগ বাড়িয়ে বেড়েছে মৃত্যুর সংখ্যাও।

স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিন রিপোর্ট অনুসারে গত ২৪ ঘন্টায় ৩৮ জনের মৃত্যু হয়েছে। বুধবার দিল্লিতে নতুন করে ৯২৮ জন করোনা ভাইরাসে(Covid 19) আক্রান্ত হয়েছেন। মৃত তিনজন। করোনার পজিটিভিটি রেট বেড়ে হয়েছে ৭.০৮%। অন্যদিকে মুম্বাইতে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৬৪৮ জন। এই মুহূর্তে মুম্বাইয়ে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৩,৫০১ জন।

মহানগরী কলকাতাতেও করোনা সংক্রমনের(Covid 19) গ্রাফ ঊর্ধ্বমুখী। বুধবার সন্ধ্যায় রাজ্য স্বাস্থ্য দপ্তরের দেওয়া রিপোর্ট বলছে নতুন করে রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ২৯৫ জন। এই মুহূর্তে বাংলায় করোনা পজিটিভিটি রেট ৪.৪৫ শতাংশ। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৪৪৬।

এই পরিসংখ্যানে যথেষ্ট উদ্বিগ্ন বিশেষজ্ঞ মহল। তাদের অধিকাংশের দাবি দেরি না করে ফের একবার কোভিড প্রটোকল ফিরিয়ে আনা হয়। দিল্লি, মুম্বাই, কলকাতা, চেন্নাই চারটি মহানগরীতেই গ্রাফ ঊর্ধ্বমুখী হওয়ায় ফের কপালে চিন্তার ভাঁজ পড়েছে চিকিৎসকদের।