কয়লা পাচারকাণ্ডে আজ ফের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (Rujira Banerjee) তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট। সিজিও কম্পেক্সে আসতে বলা হয়েছে তাঁকে।এই তলবকে ঘিরে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে কারণে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে সিজিও কমপ্লেক্স।পরিচয়পত্র দেখিয়েই ঢোকার অনুমতি দেওয়া হচ্ছে।

 

মূলত কয়েকদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। কয়লাপাচার মামলায় তারা জিজ্ঞাসাবাদ করেন রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (Rujira Banerjee)। প্রায় সাত ঘণ্টা তাকে ম্যারাথন জেরা করা হয়।এর আগে দিল্লিতে ইডির দফতরে একাধিকবার ডাকা সত্ত্বেও হাজিরা দেননি অভিষেক পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়। সুপ্রিম কোর্ট নির্দেশ দিয়েছিল চাইলে কলকাতায় গিয়ে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি। সেই সূত্রেই আজ সিজিও কমপ্লেক্সে তলব অভিষেক-জায়া রুজিরা বন্দ্যোপাধ্যায়কে।

 

ইডি সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি থেকে আসছেন আধিকারিকরা। এদিন যে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে (Rujira Banerjee) তলব করা হয়েছে, তা তাঁকে আগেই জানানো হয়। সুপ্রিম কোর্ট জানিয়েছিল, ২৪ ঘন্টার নোটিশে তলব করা যাবে। এক্ষেত্রে তাই করা হয়েছে।বুধবার এব্যাপারে মুখ্যসচিব এবং ডিজিকে জানানো হয়।

 

 

আরো পড়ুন:TMC:সিবিআই দপ্তরে হাজিরা দিলেন অনুব্রত মন্ডলের ঘনিষ্ঠ দুই তৃণমূল বিধায়ক