গত সপ্তাহে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) সোমবার থেকে বুধবার পৰ্যন্ত টানা দিনদিন জেরা করেছিলেন ইডির আধিকারিকরা। ন্যাশনাল হেরল্ড মামলায় রাহুলকে যা প্ৰশ্ন করা হচ্ছিল তার উত্তরে সন্তুষ্ট নন ইডি আধিকারিকরা। তাই ফের সোমবার তাঁকে তলব করেছেন ইডি অফিসাররা।

 

সূত্রের খবর গত শুক্রবারই আর্থিক লেনদেনে অসঙ্গতির মামলায় ফের জিজ্ঞাসাবাদের জন্য কংগ্রেস সাংসদকে ডেকে পাঠিয়েছিল ইডি। কিন্তু সেই দিন পিছনোর আর্জি জানিয়ে ইডিকে চিঠি লিখেছিলেন রাহুল।তা মেনে নিয়ে ২০ জুন হাজিরার নির্দেশ দিয়েছিল ইডি। সেইমতো এদিন সকাল সাড়ে এগারোটার কিছু আগে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসে পৌঁছন রাহুল।

 

মূলত এর আগে ৩ দিন রাহুল গান্ধীকে (Rahul Gandhi) জেরা করেছেন ইডির আধিকারীকরা। প্রথম দিনেই ১৩ ঘণ্টা জেরা করা হয় রাহুলকে। মধ্য রাতে ইডির দফতর থেকে বেরিয়েছিলেন তিনি। তার পরের দিন ফের সকাল ৯টা ইডির দফতরে হাজিরা দেন রাহুল। সেদিন তাঁর সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। সেদিনও ১০ ঘণ্টার বেশি সময় ধর রাহুল গান্ধীকে জেরা করা হয়। তার পরের দিন আবার সকাল থেকে জেরা। ইডির জেরায় বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন কংগ্রেস নেতা।

 

এদিকে বারং বার কংগ্রেস সাংসদকে ইডির দফতরে তলব নিয়ে রাহুল গান্ধীকে (Rahul Gandhi) হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন কংগ্রেস নেতৃত্বরা। যা নিয়ে এদিনও দিল্লির যন্তর মন্তরে বিক্ষোভ দেখান তাঁরা। ন্যাশনাল হেরাল্ড মামলা নিয়ে কেন্দ্র প্রতিহিংসার রাজনীতি করছে বলেও অভিযোগ করেছেন কংগ্রেস নেতা রণদীপ সূর্যেওয়ালা।

 

আরো পড়ুন:Rahul Gandhi:দেশের মানুষের কথা বোঝেন না প্রধানমন্ত্রী, বিস্ফোরক অভিযোগ রাহুলের!