‘দিদিকে বলো’র ধাঁচে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নতুন উদ্যোগ ‘এক ডাকে অভিষেক’।আজ থেকেই চালু হল সেই পরিষেবা।এর মাধ্যমে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সরাসরি অভিযোগ জানাতে পারবেন সাধারণ মানুষ।আজ এই পরিষেবার উদ্বোধন করেছেন খোদ সাংসদ নিজেই।

 

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর,আজ অর্থাৎ শনিবার থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) লোকসভা কেন্দ্রের মানুষদের জন্য হেল্পলাইন নম্বর (৭৮৮৭৭৭৮৮৭৭) চালু করছেন অভিষেক।যে কোনও সাহায্যের জন্য এই নম্বরে ফোন করে সাহায্য চাওয়া যাবে।সরাসরি ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের মানুষজনের সঙ্গে আরও নিবিড় যোগাযোগ গড়ে উঠবে।এমনকী নিজেও কথা বলতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

উল্লেখ্য, করোনা হোক বা আম্ফান-যে কোনও কঠিন পরিস্থিতিতে নিজের সংসদীয় এলাকায় পৌঁছে যান অভিষেক। এবার এই কর্মসূচির মাধ্যমে জনগণের আরও পৌঁছাতে চান তিনি।একদিকে পঞ্চায়েত নির্বাচন ২০২৩ সালে। অন্যদিকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের জন্য নতুন জনসংযোগ কর্মসূচি শুরু করা হচ্ছে। যার নাম দেওয়া হয়েছে ‘এক ফোনে অভিষেক’। যে হেল্পলাইন নম্বর দেওয়া হয়েছে, তার মাধ্যমে সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানাতে পারবেন নিজের সমস্যার কথা।

 

আরো পড়ুন:Abhishek Banerjee:২১ শে জুলায়ের নামে চাঁদা তুললে বহিষ্কার, হুঁশিয়ারি অভিষেকের!