রঞ্জি ট্রফির সেমিফাইনালে বাংলাকে ব্যাটিং ভরাডুবি থেকে রক্ষা করলেন মনোজ তিওয়ারি এবং শাহবাজ আহমেজ। ৫ উইকেটে ৫৪ রান থেকে দিনের শেষে ৫ উইকেটে ১৯৭ রান।মধ্যপ্রদেশের বিরুদ্ধে ষষ্ঠ উইকেটে তাঁদের অবিচ্ছিন্ন জুটিতে দ্বিতীয় দিনের শেষ পর্যন্ত উঠেছে ১৪৩ রান। আর তাঁদের লড়াকু ইনিংসের প্রশংসা করেছেন বাংলার কোচ অরুণ লাল (Arun Lal)।

দুই ছাত্রের খেলায় খুশি হলেও বাংলার কোচ অরুণ লাল (Arun Lal) জানাচ্ছেন কাজ এখনও বাকি। তাঁর মতে, প্রথম ইনিংসে এগিয়ে যেতে না পারলে মনোজ-শাহবাজের লড়াকু ইনিংসের কোনও মূল্য থাকবে না। ক্রিকেটজীবনে অরুণলাল নিজেও লড়াকু ক্রিকেটার হিসেবেই পরিচিত ছিলেন। তাঁর কোচিংয়েরই মধ্যপ্রদেশের কাছে বাংলার অসহায় আত্মসমর্পণ বড়ই বেমানান হত। তাই দলের অভিজ্ঞ এবং তরুণ দুই সদস্যের লড়াকু ইনিংস মুগ্ধ করেছে তাঁকেও।

আরও পড়ুন: Mohun Bagan: এইবার বইমেলা হবে মোহনবাগান মাঠেও

সুত্রের খবর, অরুণ লাল (Arun Lal) বলেছেন, ‘‘দু’জনে দুর্দান্ত ক্রিকেট খেলল। মনোজ তো কিংবদন্তি। বাংলার হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে ওর থেকে বেশি রান কারোর নেই। এই ইনিংসে মনোজ দেখাল, এখনও ওর রানের খিদে কতটা। দারুণ চাপ এবং স্পিন সামলাতে পারে। মনোজ খুবই দক্ষ ব্যাটার। খেলাটা ভাল বোঝে এবং সাহসী সিদ্ধান্ত নিতে পারে।’’