বুধবার, পাঞ্জাবি গ্লোবাল ফাউন্ডেশনের গুরপ্রীত কৌর চাদা তার মুম্বাই ভক্তদের জন্য প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) জন্য একটি প্রার্থনা সভার আয়োজন করেছিলেন। জিমি শেরগিল, সেলিম বণিক, চরণজিৎ সিং, অরবিন্দর, একতা আনন্দ, মিসেস দালের মেহেন্দি, কানওয়ালপ্রীত, নীলু কোহলি, অনন্যা চাড্ডা, প্রীতম পেয়ারে সহ বেশ কয়েকজন সেলিব্রিটি এবং ভক্তরা শেষ শ্রদ্ধা জানাতে এসেছিলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ছবি ও ভিডিও। সেলিব্রিটি ফটোগ্রাফার ভাইরাল ভায়ানি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। ভক্তরা (Sidhu Moose Wala) আবেগপ্রবণ হয়ে পড়েন। তাদের মধ্যে এক ব্যক্তি মন্তব্য করেছেন, “সিধু আমাদের হৃদয়ে সবসময় বেঁচে আছেন।” তৃতীয়জন উল্লেখ করেছেন, “আমি তার বাবার বক্তৃতা শুনেছি! আমার চোখে জল রেখে গেল! ঈশ্বর তার বাবা-মাকে শক্তি দিন!”

শেষ নামাজে সমবেত জনতার ভাষণে, গায়কের আবেগপ্রবণ বাবা বলেছিলেন যে তিনি এখনও বুঝতে পারছেন না তার ছেলের কী দোষ ছিল যা তাকে হত্যা করেছে। তিনি বলেন, গায়কের বিচার না হওয়া পর্যন্ত তারা বিশ্রাম নেবে না। ২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় গুলি করে হত্যা করা হয় মুসেওয়ালাকে।

প্রচণ্ড গরম সত্ত্বেও, “অন্তিম আরদাস” এবং “ভোগ” অনুষ্ঠানে যোগ দিতে পাঞ্জাব এবং অন্যান্য রাজ্যের অংশ থেকে শিশু এবং মহিলা সহ বিপুল সংখ্যক লোক জড়ো হয়েছিল। অনেক লোককে ২৯ শে মেকে “কালো দিবস” হিসাবে উল্লেখ করে এবং গায়কের (Sidhu Moose Wala) বিচার দাবি করে পোস্টার বহন করতে দেখা গেছে। কয়েকজনকে গায়কের ছবির সঙ্গে পতাকা বহন করতে দেখা গেছে।

আরও পড়ুন :Beautiful skin:কোন কিছু নয় শুধু কয়েকটা জিনিস নিয়মিত অভ্যাস করলেই আপনার ত্বক হবে সুন্দর এবং উজ্জ্বল