দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামছে আগামী ৯ জুন থেকে। আর সেই সিরিজে প্রোটিয়াদের ভরসা হতে চলেছেন এম এস ধোনি (MS Dhoni)! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। দলের সদস্য ডোয়েন প্রিটোরিয়াস জানিয়েছেন, তিনি নিজে এবং দলের বাকিরা রপ্ত করতে চান ধোনির শান্ত মানসিকতা এবং আত্মবিশ্বাস।

প্রিটোরিয়াস এ বারই প্রথম আইপিএল খেললেন চেন্নাইয়ের হয়ে। ফলে কিছু ম্যাচ খেলেছেন ধোনির (MS Dhoni) অধীনে। সুত্রের খবর, সেই অভিজ্ঞতা থেকে তিনি বলেছেন, “আইপিএল খেলাটাই আমার কাছে একটা স্বপ্নপূরণ। তা-ও আবার ধোনির অধীনে! চেন্নাইয়ের সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। ধোনির সঙ্গে খেলে খুব মজা লেগেছে। ভারতে ওর যে জনপ্রিয়তা রয়েছে এবং দেশের হয়ে যা করেছে, তার পরে ওর অধীনে খেলা আলাদা অভিজ্ঞতা।”

আরও পড়ুন: Sudip Gharami: রঞ্জিতে প্রথম শতরান বাংলার সুদীপের

পাশাপাশি ধোনির (MS Dhoni) সম্পর্কে প্রিটোরিয়াস আরও বলেছেন, “ক্রিজে কতটা শান্ত থাকতে পারে, সেটা ওর থেকে ভাল করে শেখার চেষ্টা করেছি। নিজের চাপ সরিয়ে বোলারের উপর চাপিয়ে দেয়। আমাকে বুঝতে শেখাল যে ডেথ ওভারে আসলে বোলাররাই চাপে থাকে। কোনও ব্যাপারেই অতিরিক্ত উত্তেজনা দেখায় না। ধোনি বিশ্বাস করে ও যা খুশি করতে পারে। সেই আত্মবিশ্বাস ওর থেকে রপ্ত করে নিয়েছি।”