এবার বিধানসভা নির্বাচন পরবর্তী হিংসার মামলায় নাম জোড়ালো তৃণমূলের (TMC) আর এক সভাপতির বিরুদ্ধে।সূত্রের খবর আউশগ্রাম ১ ব্লকের গুসকরা ২ অঞ্চল তৃণমূল সভাপতি তাপস চট্টোপাধ্যায়।এবার তাকেই বিধানসভা নির্বাচন পরবর্তী হিংসার মামলায় তলব করা হয়েছে।বৃহস্পতিবার বিকালে তাঁর মোবাইলে নোটিস পাঠানো হয়েছে সিবিআইয়ের তরফ থেকে।

 

জানা যায় আগামী ৫ জুন অর্থাত্‍ রবিবার সকাল ১০টার মধ্যে তাপসকে হাজিরা দিতে বলে নোটিস পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।দুর্গাপুর এনআইটি গেস্ট হাউসে ডাকা হয়েছে তাপস চট্টোপাধ্যায়কে।

 

সিবিআই নোটিসের কথা স্বীকারও করে নিয়ে তাপস বলেন,-“আমার জানি না, কেন আমায় ডাকা হয়েছে। আমি আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আইনজীবীর পরামর্শ মতোই পদক্ষেপ করব।”

 

তবে ইতিমধ্যেই বিধানসভা নির্বাচন পরবর্তী হিংসার মামলায় তাপস চট্টোপাধ্যায়কে তলব করা নিয়ে ইতিমধ্যেই দলের অন্দরেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।উল্লেখ্য,গত বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পরেই গুসকরা ২ অঞ্চলের শিবদা গ্রামে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হয়।সেই সময় বিজেপি শাসকদলের (TMC) ওপর অভিযোগ এনে বলেন,তাদের দলীয় কর্মীদের ওপর হামলা চালিয়েছে শাসকদলের কর্মীরা। ঘরবাড়ি ভাঙচুর করা হয়। এর পরেই ভোট পরবর্তী হিংসা সংক্রান্ত মামলায় খুন ও ধর্ষণের ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাই কোর্ট।আর এরপর থেকেই চিরুনি তল্লাশি শুরু করেছে সিবিআই।

 

আরো পড়ুন:Abhishek Banerjee:অবশেষে হাইকোর্টের নির্দেশে দুবাইয়ে চিকিৎসা করার ছাড়পত্র পেলেন অভিষেক