মাধুরী দীক্ষিত (Madhuri Dixit ) বলিউডে একজন মহিলা লিড হিসাবে সবচেয়ে সফল কাজ করেছিলেন। তাকে এখনও ধাক ধাক গার্ল বলা হয়। যাইহোক, মাধুরীকেও একটি হতাশাজনক পর্যায়ে যেতে হয়েছে, এবং তিনি তার চেহারার জন্যও সমালোচিত হয়েছেন।

সিদ্ধার্থ কান্নানের সাথে আলাপচারিতার সময়, মাধুরী প্রাথমিক সংগ্রামের পর্যায় সম্পর্কে খুলেছিলেন এবং সেই হতাশাজনক মুহুর্তগুলিকে স্মরণ করেছিলেন। অভিনেত্রী (Madhuri Dixit ) বলেছিলেন, “লোকেরা বলত যে আমি নায়িকার মতো দেখতে নই কারণ আমি খুব অল্পবয়সী মেয়ে, খুব ক্ষুদে।” প্রবীণ অভিনেত্রী যোগ করেছেন যে সমস্ত সমালোচনা সত্ত্বেও, তিনি প্রচেষ্টা চালিয়ে যান, কারণ তার মা তাকে সর্বদা এগিয়ে যাওয়ার জন্য চাপ দিয়েছিলেন। দীক্ষিত তার মায়ের কাছ থেকে পাওয়া উপদেশের একটি অংশ শেয়ার করেছেন, “তুমি ভালো কাজ করো এবং তুমি স্বীকৃতি পাবে। আমি সবসময় তার উপদেশ অনুসরণ করেছি, তিনি বলেছেন সফল হয়ে গেলে একবার বাকি সবকিছু মানুষ ভুলে যাবে ।”

মা দিবস উপলক্ষে, বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit ) তার মা স্নেহলতা দীক্ষিতের জন্য একটি বিশেষ নোট লিখেছেন এবং তার সাথে একটি অদেখা ছবি শেয়ার করেছেন। ছবিটিতে তার মায়ের সাথে তার দুই বড় বোনকেও দেখানো হয়েছে। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমি যা আছি, আমি যা হব, সবই তোমার প্রতিফলন হবে। শুভ মা দিবস। ”

 

আরও পড়ুন :Mohammad Hafeez: ‘পেট্রল নেই, টাকা নেই’, পাকিস্তানের অবস্থা তুলে ধরলেন হাফিজ