চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতা (Hansal Mehta) বুধবার বলেছেন যে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে দীর্ঘদিনের সঙ্গী সাফিনা হোসেনের সাথে গাঁটছড়া বেঁধেছেন।

শহীদ, আলিগড়, ওমের্টা (2018) এবং সিরিজ scam 1992-এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত ৫৪ বছর বয়সী চলচ্চিত্র নির্মাতা (Hansal Mehta) , তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে সাফিনা হোসেনের সাথে তার বিয়ের খবর ভাগ করেছেন।

তারা বলেন , “সুতরাং ১৭ বছর পর, দুটি শিশু, আমাদের ছেলেদের বড় হতে দেখে এবং তাদের নিজ নিজ স্বপ্নের পিছনে ছুটতে দেখে আমরা সিদ্ধান্ত নিলাম যে আমরা গাঁটছড়া বাঁধবো । জীবনের বরাবরের মতো এটিও ছিল অপরিকল্পিত।”

আরও বলেন , “আমাদের প্রতিশ্রুতি অবশ্য সত্য ছিল এবং কিন্তু এই ছোট্ট অনুষ্ঠানের জন্য সেগুলি কখনই বলা হত না। শেষ পর্যন্ত ভালবাসা অন্য সব কিছুর উপর প্রাধান্য পায়। এবং তা হয়েছে।” মেহতা লিখেছেন, সান ফ্রান্সিসকোর তাজ ক্যাম্পটন প্লেসে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবির পাশাপাশি।”

প্রয়াত অভিনেতা ইউসুফ হোসেনের মেয়ে সাফিনা হোসেন একজন সমাজকর্মী এবং মেয়ে শিক্ষা প্রতিষ্ঠান এডুকেট গার্লস-এর প্রতিষ্ঠাতা।

এই দম্পতি(Hansal Mehta) দুই মেয়ে কিমায়া ও রেহানার বাবা-মা।

চলচ্চিত্র নির্মাতা বিশাল ভরদ্বাজ, অনুভব সিনহা, অভিনেতা রাজকুমার রাও, মনোজ বাজপেয়ী এবং প্রতীক গান্ধী সহ মেহতার ইন্ডাস্ট্রির বন্ধুদের কাছ থেকে অভিনন্দন বার্তা এসেছে।

আরও পড়ুন :Bhool Bhulaiyaa 2 : জেনে নিন কতটা সাফল্য পেল এই সিক্যুয়েলটি