আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে (Eden Gardens)। জিতে গুজরাট টাইটান্স(Gujrat Titans) প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। কুড়ি ওভারে 6 উইকেটে 188 রান করতে পারে রাজস্থান রয়েলস(Rajasthan Royals)।

ব্যাট এ নেমে জস বাটলার (Jos Buttler) 56 বলে 89 রান করেটিম এর হয়ে বড় টার্গেট সেট করতে সাহায্য করে। অন্যদিকে 26 বলে 47 রান করে সঞ্জু স্যামসন (Sanju Samson) সাপোর্ট করেন।

189 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে দ্বিতীয় বলেই রিদ্ধিমান সাহা (Wriddhiman Saha) গুরুত্বপূর্ণ উইকেট পড়ে যাওয়ায় সাপোর্টাররা কিছুটা হতাশ হয়ে পড়েন। কিন্তু এরপর শুভমন গিল (Shubman Gill)(35 Runs in 21 Balls) ও ম্যাথু ওয়েড (Matthew Wade)(35 Runs in 30 Balls) এর পার্টনারশিপে ম্যাচ কিছুটা গুজরাটের দিকে আসে।

এবং এরপর অধিনায়ক হার্দিক পান্ডিয়া(Hardik Pandya)(40 Runs in 27 Balls) ও ডেভিড মিলার (Devid Miller)(68 Runs in 38 Balls)এর গেম চেঞ্জইন পার্টনারশিপে সোজা ফাইনালিস্টের সিংহাসনে পৌঁছে যায় গুজরাট টাইটান্স (Gujrat Titans)।

TATA IPL 2022 এ প্রথমবার অংশগ্রহণ করে গুজরাট টাইটান্স সোজা ফাইনালের পৌঁছে যাওয়ায় নতুন টিমের পারফরম্যান্সে বেশ খুশি ক্রিকেট সমর্থকরা। ফাইনালে কোন টিম গুজরাটের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ করে নিতে পারে এ বিষয়ে কৌতুহলী ক্রিকেট প্রেমী মানুষেরা।

আরও পড়ুন : IPL 2022: ইডেনে ব্যর্থ ঋদ্ধি-শামি