বুধবার মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিট্যালস (Delhi Capitals) এবং রাজস্থান রয়্যালস। ওই ম্যাচে দুই অস্ট্রেলীয় ব্যাটার ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শের দুর্দান্ত জুটি দিল্লি ক্যাপিটালসকে এনে দিল জয়।

রাজস্থান প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৬০ রান করে দিল্লির (Delhi Capitals) বিরুদ্ধে। তিন নম্বরে নেমে দুর্দান্ত ব্যাটিং করলেন অশ্বিন। ৩৯ বলে ৫০ রানের ইনিংসটি অভিজ্ঞ স্পিনার পূর্ণ করেন ৪টি চার এবং ২টি ছয় দিয়ে। পাশাপাশি ভালো খেললেন দেবদত্ত পাড়িক্কলও। তিনি ৩০ বলে ৪৮ রান করলেন চার নম্বরে নেমে। ৬টি চার এবং ২টি ছয় মারেন তিনি। দিল্লির বোলিং আক্রমণের সামনে রাজস্থানের আর কোনও ব্যাটারই তেমন সুবিধা করতে পারলেন না।

আরও পড়ুন: Mitchell Marsh: দিল্লি-রাজস্থান ম্যাচে, সেরা মিচেল মার্শ

অন্যদিকে, শুরুতেই ওপেনার শ্রীকর ভরতের (০) উইকেট হারায় দিল্লি (Delhi Capitals)। তাঁকে ফেরান ট্রেন্ট বোল্ট। তবে এরপরেই জুটি গড়েন ওয়ার্নার এবং মার্শ। ৬২ বলে ৮৯ রানের দুরন্ত ইনিংস খেলে মার্শ আউট হন যুজবেন্দ্র চহালের বলে। অজি ব্যাটার ৫টি চার এবং ৭টি বিশাল ছয় দিয়ে নিজের ইনিংসটি সাজান। তাঁকে যোগ্য সঙ্গত করলেন দিল্লির অপর ওপেনার ওয়ার্নার। তাঁদের জুটিই দিল্লির জয় নিশ্চিত করে দেয়। তিনি অপরাজিত থাকলেন ৪১ বলে ৫২ রান করে। ৫টি চার এবং ১টি ছয় মারলেন ওয়ার্নার। ঋষভ পন্থ অপরাজিত থাকলেন ৪ বলে ১৩ রান করে। ১১ বল বাকি থাকতেই ২ উইকেট হারিয়ে প্রয়োজনীয় ১৬১ রান তুলে নেয় দিল্লি।