মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক লাইভে রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক সম্পর্কে ‘বিরূপ’ মন্তব্য করেছিলেন তৃণমূল (TMC) দলেরই এক কর্মী।এরপর ওই কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল তৃণমূল।অভিযোগ দায়েরের পর থেকেই পলাতক তৃণমূল নেতা।

 

কিছুদিন আগে দলের নেতাদের নিয়ে একটি বৈঠক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠক ফেসবুকে তাঁর পেজে লাইভ করা হয়েছিল। সেখানেই রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক সম্পর্কে একটি মন্তব্য করেন স্থানীয় তৃণমূল (TMC) নেতা সিন্টু ভট্টাচার্য।বনগাঁ পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। কমেন্ট করে লেখেন, ”বালু মল্লিক উত্তর ২৪ পরগনা জেলাটা শেষ করছে। দিদি, দয়া করে নজর দিন।” সকলের জানা যে, জ্যোতিপ্রিয় মল্লিককে ‘বালু’ বলেই ডাকা হয়। ঘটনা হল, এই মন্তব্যের পর সিন্টুর বিরুদ্ধে হাবড়া থানায় অভিযোগ দায়ের করেন আর এক দলীয় কর্মী তন্ময় রায়।

 

কিন্তু থানায় অভিযোগ দায়েরের পর থেকেই আচমকা বেপাত্তা সিন্টু ভট্টাচার্য।এ প্রসঙ্গে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল জানান, ‘এক জন তৃণমূলকর্মী বনমন্ত্রীর বিরুদ্ধে মন্তব্য করে যদি রোষে পড়েন, তা হলে সাধারণ মানুষের কী অবস্থা হবে ভাবুন’।

 

আরো পড়ুন:Subhendu : নন্দীগ্রামের পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল জিততে না পারার ব্যবস্থা করছেন শুভেন্দু