মুম্বাইয়ের বিরুদ্ধে 52 রানে বড় জয়লাভ কলকাতার (KKR)। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ডিপিএস একাডেমিক স্টেডিয়ামে (DPS Academy Stadium)। টসে জিতে মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়।

প্রথমে ব্যাট এ নেমে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) 20 ওভারে 9 উইকেটে 165 রান করে।পাওয়ার প্লেতে ভেঙ্কটেশ আইআর (Venkatesh Iyer)(43 Runs in 24 Balls) আজিঙ্কা রাহানে (Ajinkya Rahane)(25 Runs in 24 Balls) পার্টনারশিপে ইনিংস শুরু থেকেই রান রেটের গতি বজায় রাখে।

এরপর নীতিশ রানা 26 বলে 43 রান করে টিমকে লক্ষ্যে পৌঁছতে সাহায্য করে। 166 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে পাওয়ার প্রিয় শুরুতেই 6 বলে 2 রান করে অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) গুরুত্বপূর্ণ উইকেট পড়ে যায়।

এরপর ঈশান কিশান (Ishan Kishan) 43 বলে 51 রান করে ম্যাচের হাল ধরার চেষ্টা করে। কিন্তু অন্যদিকে পরপর কয়েকটি উইকেট পড়ে যাওয়ায় শেষ পর্যন্ত 113 রানে অলআউট হয়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) টিম।

আজকের ম্যাচে জয়লাভ করার ফলে এই Tata IPL 2022 এর পঞ্চম জয় লাভ করে এবং 10 পয়েন্ট সহ পয়েন্ট টেবিলে সাত নম্বরে রয়েছে KKR।

আরও পড়ুন : KKR: পয়েন্ট টেবিলে নেমেই চলেছে কেকেআর