বাহুবলী (2015), এসএস রাজামৌলি পরিচালিত, প্রথম দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র (South Indian Film) যা মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যাপক প্রশংসা লাভ করে।

তাছাড়াও RRR, KGF: অধ্যায় 2, পুষ্প: দ্য রাইজ, এবং অন্যান্য চলচ্চিত্রগুলি এখন বক্স অফিসে প্রচুর আয় করেছে। তাই সম্প্রতি দক্ষিণ ভারতীয় ফিল্মের প্যান-ইন্ডিয়া সাফল্য নিয়ে বিতর্কের জন্ম দিয়েছে। যখন ইন্ডাস্ট্রি তাদের মতামতে বিভক্ত, টাইগার শ্রফ এবং Heropanti 2 এর তারা সুতারিয়া দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের (South Indian Film) তরঙ্গ সম্পর্কে কথা বলেছেন ।

টাইগার ইন্ডিয়াটুডেকে বলেছেন, “সত্যি বলতে, আমি মনে করি এটি দেখতে অভূতপূর্ণ এবং অনুপ্রেরণাদায়ক। আমি দক্ষিণ এবং উত্তরকে আলাদা করতে পছন্দ করি না, আমি মনে করি তারা আমাদের অংশ। এটি একটি ফিল্ম ইন্ডাস্ট্রি। ব্যক্তিগতভাবে আমার জন্য, তারা যে ধারা নিয়ে আসে আমি যে জেনারের অংশ, যে জেনারের সাথে আমি এখন পর্যন্ত টিকে আছি তার সাথে খুব মিল। আমি এটি থেকে অনেক অনুপ্রেরণা পাই । তারা (South Indian Film) যেভাবে শুটিং করে, যেভাবে তারা তাদের নায়কদের গৌরব করে এবং তাদের নায়কদের উপস্থাপন করে, এমনকি একটি একক চেহারা, অভিব্যক্তি বা হাঁটা, কীভাবে তারা একটি ফ্যান্টম ক্যামেরার মাধ্যমে উপস্থাপন করে এবং কীভাবে সবকিছু জীবনের চেয়ে বড়, আমি সত্যিই এটির প্রশংসা করি।”

ইতিমধ্যে, বিকাশ বাহলের থ্রিলার গণপথ, সিদ্ধার্থ আনন্দের র‌্যাম্বো এবং অক্ষয় কুমারের বাদে মিয়াঁ ছোট মিয়াঁ সহ টাইগারের বেশ কয়েকটি আকর্ষণীয় প্রকল্প রয়েছে।

আরও পড়ুন :Mamata Banerjee : ২ রা মে দিনটিকে ” মা মাটি মানুষ” দিবস ঘোষণা মুখ্যমন্ত্রীর