যশ এবং তার চলচ্চিত্র KGF চ্যাপ্টার 2 (KGF Chapter 2) ভারতীয় বক্স অফিসে নতুন ইতিহাস সৃষ্টি করছে। উর্ধমুখী বাণিজ্যিক সাফল্যের পাশাপাশি, ছবিটি ডিজিটাল জগতেও নতুন মানদণ্ড স্থাপন করছে। এখন বহুল-প্রিয় সিক্যুয়েলটি ইন্ডিয়ান মুভি ডেটাবেস (IMDB) এর সর্বোচ্চ রেটেড ভারতীয় চলচ্চিত্র হয়ে উঠেছে।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি আজকের আগে IMDb-এর শীর্ষ ভারতীয় চলচ্চিত্রের তালিকায় দ্বিতীয় সর্বোচ্চ রেট করা চলচ্চিত্র ছিল।

KGF অধ্যায় 2 (KGF Chapter 2) ছবিটি RRR, জয় ভীম, এমনকি Anbe Sivam কে ছাড়িয়ে IMDb-এ এক নম্বর ভারতীয় চলচ্চিত্র হয়ে উঠেছে। বর্তমানে, ফিল্মটি ১০ ​​এর মধ্যে ৯.৭ রেটিং পেয়েছে

সংগ্রহের বিষয়ে বলতে গেলে, এখন পর্যন্ত কেজিএফ অধ্যায় 2 বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা সংগ্রহ করেছে, যার মধ্যে ২৩৪ কোটি টাকা অভ্যন্তরীণ বাজার।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ নিশ্চিত করেছেন যে প্রশান্ত নীলের পরিচালনায় বাহুবলী 2: দ্য কনক্লুশন এবং দঙ্গল-এর মতো অন্যান্য সর্বকালের ব্লকবাস্টারগুলির চেয়ে ভাল প্রবণতা রয়েছে।

তিনি আরও বলেন যে ছবিটি বর্ধিত ৪ দিনের সপ্তাহান্তে ১৮৫ কোটি রুপি আয় করবে বলে আশা করা হচ্ছে।

কন্নড়, তেলেগু, হিন্দি, তামিল এবং মালয়ালম ভাষায় ১৪ এপ্রিল, ২০২২ -এ দেশব্যাপী মুক্তি পেয়েছে, KGF: চ্যাপ্টার 2 (KGF Chapter 2) , প্রশান্ত নীলের লেখা ও পরিচালনায় । ফিল্মটি উত্তর-ভারতীয় বাজারে উপস্থাপন করেছে রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতারের এক্সেল এন্টারটেইনমেন্ট এবং এএ ফিল্মস।

আরও পড়ুন :Zakaria Street:জাকারিয়া স্ট্রিটে আক্রান্ত তৃণমূল কাউন্সিলর