আলিয়া ভাট (Alia Bhatt) স্বামী রণবীর কাপুরের সঙ্গে তার বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবি শেয়ার করে, অভিনেত্রী একটি হৃদয়গ্রাহী লেখা লিখেছেন।

অভিনেত্রী লিখেছেন, “আজ, আমাদের পরিবার এবং বন্ধুদের দ্বারা ঘেরা, বাড়িতে … আমাদের প্রিয় জায়গা – বারান্দায় আমরা আমাদের সম্পর্কের শেষ ৫ বছর কাটিয়েছি – আমরা বিয়ে করেছি।”

তিনি (Alia Bhatt) আরও লিখেছেন “আমাদের পিছনে ইতিমধ্যেই অনেক কিছু আছে, আমরা একসাথে আরও স্মৃতি তৈরি করার জন্য আর অপেক্ষা করতে পারছি না … স্মৃতি যা ভালবাসা, হাসি, আরামদায়ক নীরবতা, সিনেমার রাত, নির্বোধ মারামারি, ওয়াইন আনন্দ পূর্ণ। সবার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের জীবনের এই অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়ে প্রেম এবং আলোর জন্য । এটি এই মুহূর্তটিকে আরও বিশেষ করে তুলেছে।”

পরিবারের নিকটবর্তী সদস্যদের গোলাপী রঙে পোশাক পরতে দেখা গেছে। রণবীর এবং আলিয়ার বন্ধুরা বিয়ের অনুষ্ঠানের অফিসিয়াল রঙের প্যালেট মেনে চলেছে এবং সাদা এবং সোনালি রঙের পোশাক পড়েন এই নব দম্পতি । আলিয়ার বেস্টী এবং সম্ভাব্য মেইড অফ অনার, আকাংশা রঞ্জন উদযাপনের জন্য একটি সবুজ শাড়ি পরেছিলেন।

অনুষ্ঠানটি বাড়ির অভ্যন্তরে অনুষ্ঠিত হওয়ার সময়, রণবীর এবং আলিয়ার (Alia Bhatt) দল মিডিয়ার সদস্যদের মিষ্টি বাক্স বিতরণ করেছিল যারা বাস্তু আবাসের গেট কমপ্লেক্সের বাইরে জড়ো হয়েছিল। বুধবার একটি বিশেষ পূজা এবং মেহেন্দি অনুষ্ঠান সহ প্রাক-বিবাহ উৎসব অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন :Dhakai chicken roast: পুরো রেস্টুরেন্টের মত ঢাকাই চিকেন রোস্ট বানান এবার নিজেই