সোনম কাপুরের ( Sonam Kapoor) শ্বশুরবাড়িতে ২.৪ কোটি টাকা চুরির অভিযোগে দিল্লি পুলিশ একজন নার্স এবং তার স্বামীকে গ্রেপ্তার করেছে, বুধবার একজন কর্মকর্তা জানিয়েছেন।

সেই নার্সের নাম অপর্ণা রুথ উইলসন যার বয়স ৩০ বছর। তিনি অমৃতা শেরগিল মার্গে কাপুরের বাসভবনে হোম মেডিক্যাল কেয়ার অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করছিলেন। কর্মকর্তার মতে, নার্স অভিনেতার শাশুড়ির দেখাশোনা করছিলেন। অভিযুক্ত মহিলার স্বামীর নাম নরেশ কুমার সাগর।

ডেপুটি কমিশনার অফ পুলিশ (নতুন দিল্লি জেলা) অমরুতা গুগুলথ বলেছেন যে অভিযুক্ত মহিলা রোগীর অনুরোধে অভিযোগকারীর ( Sonam Kapoor) বাড়িতে বেশ কয়েকবার বাড়ির যত্নের দায়িত্ব পালন করেছিলেন। “এটি তাকে রোগীর ঘনিষ্ঠ করে তুলেছিল, যার গহনা সে শেষ পর্যন্ত চুরি করেছিল,” ডিসিপি বলেছিলেন।

দিল্লির অমৃতা শেরগিল মার্গে হরিশ আহুজার বাড়িতে একটি চুরির বিষয়ে দুই মাস আগে 23 ফেব্রুয়ারি একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। উল্লেখ্য, হরিশ আহুজা হলেন সোনম কাপুরের ( Sonam Kapoor) শ্বশুর।

এটি আনুষ্ঠানিকভাবে জানা গেছে যে ২.৪ কোটি টাকার নগদ এবং গহনা চুরি করার পরে, অভিযুক্ত নার্স তা তার স্বামীকে দিয়েছিলেন, বর্তমানে দিল্লির সরিতা বিহারে বসবাস করছেন।

আরও পড়ুন :Ranbir Kapoor-Alia Bhatt : আগামীকালই বিয়ে এই জুটির