খেলতে ভালোবাসায় জীবনের সব থেকে বড় কাল হয়ে দাঁড়ালো ইমরান আলির।একসময় ছিলেন মালদা (Malda) জেলার চাঁচল মহকুমার রতুয়া-২ ব্লকের আড়াইডাঙা পীরপুর এলাকার তৃণমূলের বুথ সভাপতি।এলাকায় তৃণমূলের বুথ সভাপতি ইমরান আলিকে স্থানীয়রা একডাকে চেনেন।কিন্তু তাঁর জীবন যেন এখন প্রশ্নের মুখে।এবার সেই প্রাণবন্ত ইমরানই এখন স্বেচ্ছামৃত্যু চেয়ে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রীকে। তাঁর কথায়, এভাবে বেঁচে থাকা যায় না। কিন্তু কেন একথা বলছেন তিনি?

সূত্রের খবর,২০১২ সালে কোমরে চোট পান তিনি। তারপর থেকেই বিছানায় শুয়ে। না পারেন চলতে, না পারেন কাজ করতে। কোমরে আঘাত যেভাবে লেগেছে তাতে পায়ের মাংপেশি শুকিয়ে গিয়েছে। করোনা বাবা ছেড়ে গিয়েছে। বন্ধ হয়েছে প্রায় আয়ের উপায়। এই পরিস্থিতিতে স্ত্রীকে নিয়ে ছোট পরিবারই বা চলবে কী করে ভাবতে ভাবতে নাজেহাল ইমরান।তাই এবার পঞ্চায়েত প্রধান থেকে ব্লক সভাপতি, মুখ্যমন্ত্রী সকলকে চিঠি দিয়েছেন তিনি। জানিয়েছেন তাঁর কথা। কিন্তু পাশে এসে দাঁড়াননি কেউ।

পাওয়ার মধ্যে একটা হুইল চেয়ার পেয়েছেন তিনি। বাকি ওষুধ কেনার টাকা পর্যন্ত নেই কাছে আর। প্রতিবন্ধি কার্ড থেকে স্বাস্থ্যসাথী কার্ড রয়েছে, কিন্তু অভিযোগ তা থেকে সাহায্য পাচ্ছেন না কোনো। অভিযোগ দুয়ারে সরকারে জানালেও কোন সুরাহা তার দুয়ার পর্যন্ত পৌঁছে যায়নি। এই অভাব নিয়ে আর বেঁচে থাকতে চাননা ইমরান। এবার স্বেচ্ছামৃত্যু চাইছেন।জানা যায় নিজের স্বেচ্ছামৃত্যুর কথা লিখে চিঠি দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আরো পড়ুন:Asansol Lok Sabha: ফের রাজনৈতিক ঝড় উঠেছে আসানসোলের বুকে