এবার তৃণমূল নেতাকে অপহরণের অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) কেশপুর ব্লকে।দু’দিন কেটে যাওয়ার পরও মেলেনি খোঁজ তৃণমূলের দাপুটে নেতার।আর এরপরই রীতিমতো চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

সোমবার আত্মীয়ের বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন কেশপুর ব্লকের আগর বুথের তৃণমূল সভাপতি আনন্দ রায়। তবে এরপর থেকেই নিরুদ্দেশ কেশপুরের এই তৃণমূল নেতা।রাতভর খোঁজাখুঁজির পরেও কোথাও সন্ধান না পেয়ে অবশেষে আনন্দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার।তৃণমূল নেতার ছেলে রত্নদীপ রায় বলেন, “মাকে বলেই ওই দিন রাতে বাবা বেরিয়েছিলেন। বলেছিলেন পিসিমণির বাড়িতে যাবেন। আমরা কোনও সন্দেহ করিনি কারণ বাবা বিকেল হলেই বাইরে যেতেন। আর দেরি হত বাড়ি ফিরতে। এবার রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় পিসিকে ফোন করি। কিন্তু জানতে পারি তিনি সেখানে যায়নি। এরপর যে চা দোকানে গিয়ে বাবা আড্ডা মারতেন সেই দোকানেও যাই আমরা। দেখি বাবার বাইক রয়ছে, কিন্তু চাবি নেই। মনে হচ্ছে কেউ বাবাকে অপহরণ করেছে।”

প্রসঙ্গত, চলতি মাসের ৪ তারিখেই একটি সাংগঠনিক বৈঠকের ডাক দেওয়া হয়েছিল আনন্দপুরে। সেই বৈঠকে অন্যান্য বুথ সভাপতিরা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন আনন্দ রায়। জানা গিয়েছে, এলাকাতেই একটি ব্যাংকের কাস্টমার সার্ভিস পয়েন্টের কাজের সঙ্গে যুক্ত ছিলেন আনন্দ।ঘটনার পর ছয় নম্বর অঞ্চল তৃণমূলের সভাপতিও অপহরণের আশঙ্কাই প্রকাশ করেছেন। তবে কী কারণে অপহরণ বা কীভাবে অপহরণ তা নিয়ে ধন্দে গোটা পরিবার।শাসকদলের তরফে পুলিশের কাছে ইতিমধ্যেই আবেদন জানানো হয়েছে অবিলম্বে নিখোঁজ নেতাকে খুঁজে বের করার জন্য।জানা যায় ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

 

আরো পড়ুন:Tapan Kandu:তপন কান্দু খুনে প্রত্যক্ষদর্শী নিরঞ্জন বৈষ্ণবের ঝুলন্ত দেহ উদ্ধার