প্রাক্তন কেকেআর বোবৈলার লকি ফার্গুসন (Lockie Ferguson) এবারের আইপিএলে খেলছেন গুজরাত টাইটান্সের হয়ে। শনিবার মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিট্যালস ও গুজরাত টাইটান্স। স্কোরবোর্ডে ১৭১ রান তুলেও এক সময় নিশ্চিত ছিল না গুজরাত টাইটান্স। কারণ এ বারের আইপিএলে আগে ব্যাট করে কোনও স্কোরই নিরাপদ নয়। দুশোর উপরও রান করে ম্যাচ জিতেছে দলগুলি।

তবে ওইদিন সেরকম কিছু হতে দিলেন না লকি ফার্গুসন (Lockie Ferguson)। চার উইকেট নিয়ে তিনি মেরুদন্ড ভেঙে দিলেন দিল্লির। প্রথমে ফিরিয়ে দেন দিল্লির ওপেনার পৃথ্বী শ-কে (১০)। এর পর ফার্গুসনের শিকার হন মনদীপ সিংহ। ১৮ রানে ফিরলেন মনদীপ। তবে ফার্গুসন ম্যাচের মোড় ঘোরালেন ১৫তম ওভারে। দিল্লির ব্যাটাররা একে একে ফিরে গেলেও তখন ক্রিজে ছিলেন ঋষভ পন্থ। দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু ফার্গুসনের লেগ স্টাম্পে পড়া একটি বল আচমকাই চালাতে গিয়ে উইকেটকিপারের হাতে ক্যাচ দিলেন পন্থ। ফলে কার্যত তখনই জেতার আশাও শেষ হয়ে যায় দিল্লির।

আরও পড়ুন: KL Rahul: চেন্নাইকে হারিয়ে উল্লাসে মাতলেন রাহুল ও তাঁর সতীর্থরা

এককথায় বোলারের সৌজন্যে জিতল গুজরাত টাইটান্স। ম্যাচ শেষে আইপিএলের আম্পায়ার, ম্যাচ রেফারিরা তাই ম্যাচের সেরা হিসেবে বেছে নিলেন কিউয়ি পেসার লকি (Lockie Ferguson) কেই।