এবারের আইপিএল (IPL 2022) যুদ্ধ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আইপিএলে এই মরসুমের আগে পর্যন্ত ক্রুণাল-হার্দিক দু’জনেই খেলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। জেতার আনন্দ, হারের দুঃখ সবটাই ভাগ করে নিয়েছেন একসঙ্গে। কিন্তু এ বার তাঁরা আলাদা দলে। আর প্রথম ম্যাচেই মুখোমুখি সেই দুই দল। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ হিসাবে খেললেন হার্দিক ও ক্রুণাল পাণ্ড্য। ম্যাচে দাদা ক্রুণালের বলে আউট হলেন ভাই হার্দিক। কিন্তু শেষ হাসিটা হাসল হার্দিকের দল। ম্যাচ জিতেছে তাদের দল।

এই প্রথম বার আইপিএলে (IPL 2022) কোনও দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন হার্দিক। গুজরাত টাইটান্সের অধিনায়ক হিসাবে শুরুটা খুব ভালোই হল তাঁর। বহু দিন পরে ৪ ওভার বল করেছেন। ব্যাট হাতে ২৮ বলে ৩৩ রানের ইনিংসও খেলেছেন। অন্য দিকে লখনউ সুপার জায়ান্টসের হয়ে ভাল খেলেছেন ক্রুণালও। ব্যাট হাতে ১৩ বলে ২১ রান করার পাশাপাশি ৪ ওভারে ১৭ রান দিয়ে ১ উইকেট নিয়েছেন তিনি।

আরও পড়ুন: Rohit Sharma: ‘হিট’ ম্যানকে দিতে হল ১২ লক্ষ টাকা জরিমানা!

সুত্রের খবর, আইপিএলের (IPL 2022) ম্যাচ শেষে হার্দিক বলেন, ‘‘যদি আমরা হেরে জেতাম তা হলে ক্রুণালের বলে আউট হওয়ার কষ্ট বেশি হত। কিন্তু সেটা হয়নি। ও আমাকে আউট করেছে। শেষ পর্যন্ত আমরা জিতেছি। তাই পরিবার এই মুহূর্তে নিরপেক্ষ ও খুশি।’’