মহিলা ক্রিকেট বিশ্বকাপের খেলা (Women’s World Cup 2022) শুরু হয়েছিল। ভারত-বাংলাদেশের ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন মিতালি। ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৯ রান করে ভারত। বাংলাদেশের লক্ষ্য স্থির হয় ২৩০ রান। কিন্তু সেই লক্ষ্যের ধারেকাছেও যেতে পারল না বাংলাদেশ। ১১০ রানে ভারতীয় দল হারাল বাংলাদেশকে।

রানের ইনিংস খেলতে গিয়ে ভারতীয় বোলারদের দাপটে শুরু থেকে চাপে পড়ে যায় বাংলাদেশ। টপ অর্ডারের কোনও ব্যাটারই রান পাননি। সূত্রের খবর, ওপেনার শারমিন আখতার আউট হন ৫ রান করে। ফরগনা হক করেন শূন্য। অধিনায়ক নিগার সুলতানা, রুমানা আহমেদ, মুর্শিদা খাতুনও তাড়াতাড়ি আউট হন। পূজা বস্ত্রকরের গতি এবং রাজেশ্বরী গায়কোয়াড়, স্নেহ রানা ও পুনম যাদবের স্পিন সমস্যায় ফেলছিল বাংলাদেশের ব্যাটারদের।

এই পরিস্থিতিতে একমাত্র ভাল খেলছিলেন সালমা খাতুন। দ্রুত রান তুলছিলেন তিনি। কিন্তু ঝুলন গোস্বামীর অভিজ্ঞতার সামনে টিকতে পারলেন না। ২৮তম ওভারের প্রথম দু’টি বল অফ স্টাম্পে শর্ট লেংথে করেন ঝুলন। দু’টি বলই জোরে খেলতে গিয়ে মিস করেন সালমা। তৃতীয় বল ব্যাটে ঠেকান তিনি। চতুর্থ বলে উইকেট পান ঝুলন। (Women’s World Cup 2022)

আরও পড়ুন: Women’s World Cup 2022: বিশ্বকাপে শূন্যেই আউট মিতালী রাজ

যদিও প্রথম বলেই আউট হয়ে যায় মিতালি তবুও বিশ্বকাপে (Women’s World Cup 2022) ভারতের ঘরে জয় আসতে কোনো বাঁধা আসেনি।