রাশিয়া ও ইউক্রেনের (Russia-Ukraine) মধ্যে যুদ্ধের দামামা বেজে গিয়েছে। রাস্তার অপর দিক থেকে আসা একটি ট্যাংক রাস্তার বিপরীত দিকে ড্রাইভ করা একটি সেডানের কাছে এসে সাথে সাথে গাড়িটিকে পিষে দিয়ে চলে গেল। ভাইরাল (Viral) এই ভিডিও সম্প্রতি দেখা গেছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে।

জানা যাচ্ছে প্রকাশ্যে দিনের আলোয় যেই ট্যাঙ্কটি উল্টোদিকের সেডান(Sedan) কে পিষে দিয়ে চলে গেছে সেটি রাশিয়ার সামরিক বাহিনীর ট্যাংক। ঘটনাটি ঘটেছে ইউক্রেন(Ukraine) এর রাজধানী কিয়েভ(Kiev) এর কাছে।

ভাইরাল(Viral) হওয়া এই ভিডিওতে দেখা গেছে, ট্যাঙ্কটি দ্রুত বিপরীত দিক থেকে এসে সেডানটিকে নিমেষে পিষে দেয়। রাশিয়ার সামরিক বাহিনীর সেই যুদ্ধের ট্যাংকির ওজনের ভারে একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছিলো আক্রান্ত গাড়িটি। বিভিন্ন প্রত্যক্ষদর্শীদের মতে, ঘটনার সময় হঠাৎ করেই গুলির শব্দ শোনা যায়। ফলে দ্রুত বেগে রাশিয়ান ট্যাঙ্কটি রাস্তা ক্রস করতে গেলে এই বিপত্তি ঘটে। তবে ভাগ্যক্রমে বেঁচে গিয়েছেন গাড়িচালক। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

গায়ে কাঁটা দেওয়া এই ভিডিও দেখে শিউড়ে উঠেছে নেটিজেনরা। ইউক্রেনের পরিস্থিতি নিয়ে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে সরবও হয়েছেন অনেকে। রাশিয়া ও ইউক্রেনের (Russia-Ukraine) যুদ্ধ ইতিমধ্যেই ভয়ংকর মোড় নিয়েছে। বহু সাধারণ নাগরিক ও সেনা সামন্ত আহত ও নিহত হয়েছেন। ইতিমধ্যে কিভাবে ঢুকে তাণ্ডব চালাচ্ছে রাশিয়ার মিলিটারি ট্যাঙ্ক।

রাশিয়ার তরফে জানানো হয়েছে আত্মসমর্পণ করলে তবেই বন্ধ হবে এই যুদ্ধ। অন্যদিকে এই যুদ্ধকালীন পরিস্থিতিতে আন্ডারগ্রাউন্ডে চলে গিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট। এখন এটাই দেখার পরিস্থিতি কোন দিকে মোড় নেবে।

আরও পড়ুন : Russia-Ukraine: দেখুন বিনোদন জগতের মানুষদের কি প্রতিক্রিয়া