নির্মাতারা এখন ‘লক আপ’-এর চতুর্থ সেলিব্রিটি প্রতিযোগীকে (Babita Phogat) ঘোষণা করেছেন। টিভি অভিনেত্রী এবং মডেল নিশা রাওয়াল, ইন্টারনেট সেনসেশন পুনম পান্ডে, স্ট্যান্ড-আপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি সহ প্রথম তিন প্রতিযোগীর নাম ঘোষণা করার পরে, এটি এখন নিশ্চিত হয়েছে যে কুস্তি চ্যাম্পিয়ন ববিতা ফোগাট অত্যন্ত এই শোতে নতুন প্রতিযোগী ।

ববিতা ফোগাট (Babita Phogat) ২০১৪ -এর কমনওয়েলথ গেমসে মহিলাদের কুস্তিতে ভারতের প্রথম স্বর্ণপদক জিতে ভারতকে মানচিত্রে রেখেছেন। তিনি ২০১৮ কমনওয়েলথ গেমস, ২০১০ কমনওয়েলথ গেমসে রৌপ্য পদক জিতেছিলেন এবং ২০১২ বিশ্ব কুস্তি চ্যাম্পিয়নশিপে একটি ব্রোঞ্জ পদক জিতেছিলেন এবং পরে ২০১৯ সালে রাজনীতিতে প্রবেশ করেন৷ তার উচ্চাকাঙ্খী বাস্তব-জীবনের গল্প বলিউড ব্লকবাস্টার দঙ্গলকে অনুপ্রাণিত করেছিল কারণ তিনি মিলিয়নে আইকন হয়েছিলেন।

ববিতা ফোগাট (Babita Phogat) শেয়ার করেছেন, “আমি ‘লক আপ’-এর মতো একটি শোতে আসতে পেরে খুব উত্তেজিত কারণ আমি এই ধরনের শো করিনি যা ২৪ ঘন্টা লাইভ হয়। তাই আমি খুব আনন্দিত এবং একই সাথে এর অংশ হতে পেরে উত্তেজিত।

এই শো-এর মাধ্যমে, মানুষ জানতে পারবে আমি কী। আগে দর্শকরা আমাকে ‘দঙ্গল’ ছবি থেকে চিনেছে। তাই, এখন মানুষ আমার আসল ব্যক্তিত্ব, আমার পছন্দ-অপছন্দ এবং কীভাবে জানতে পারবে। আমি একজন ব্যক্তি হিসাবে আমার বাস্তব জীবনে আছি।”

আরও পড়ুন :Fighter: হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন এর একসাথে কাজ