হৃতিক রোশন ওরফে ভেধা তাদের আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘বিক্রম ভেধা’ (Vikram Vedha) থেকে সাইফ আলি খান ওরফে বিক্রমের ফার্স্ট লুক প্রকাশ করেছেন,

এটি একই নামের ২০১৭ সালের তামিল ছবির অফিসিয়াল রিমেক। সিনেমার প্রধান নায়িকা রাধিকা আপ্তে। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে, এটি ২০২২ সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে, হৃতিক রোশন তার সহ-অভিনেতার (Vikram Vedha) প্রথম চেহারা শেয়ার করেছেন এবং তাকে ‘সেরা অভিনেতাদের একজন’ বলে অভিহিত করেছেন।

সাইফ আলি খানের স্ত্রী, কারিনা কাপুর খানও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিলেন এবং একই ছবি শেয়ার করেছেন ,

হিন্দি রিমেকটি (Vikram Vedha) পরিচালনা করছেন স্বামী-স্ত্রী চলচ্চিত্র নির্মাতা জুটি পুষ্কর-গায়ত্রী যিনি মূল তামিল চলচ্চিত্রটিও পরিচালনা করেছিলেন।

আর মাধবন এবং বিজয় সেতুপতি বিক্রম-বেতালের লোককাহিনী দ্বারা অনুপ্রাণিত ২০১৭ ফিল্মে যথাক্রমে বিক্রম এবং বেদা হিসাবে দুর্দান্ত অভিনয় করেছেন।

২০১৭ সালের ছবিতে, মাধবন একজন কঠোর পুলিশ বিক্রমের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি সেথুপতির ভেধাকে শিকার করেন যিনি একজন কুখ্যাত গ্যাংস্টার চরিত্রে অভিনয় করেন।

এর আগে, আমির খান এই প্রকল্পের সাথে যুক্ত ছিলেন এবং হিন্দি ছবিতে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করার কথা ছিল, কিন্তু পরে তিনি তা প্রত্যাখ্যান করেন এবং ‘ওয়ার’ অভিনেতা তার জায়গা নেন।

আরও পড়ুন :Industry : শিল্প, কর্মসংস্থান, পরিকাঠামোই রাজ্য সরকারের লক্ষ্য