অভিনেত্রী পূজা হেগড়ে (Pooja Hegde) এখনও দু’বছর আগে মুক্তি পাওয়া একটি ছবির জন্য প্রশংসা পাচ্ছেন। আলা বৈকুণ্ঠপুররামুলু, যেটিতে তার বিপরীতে ছিলেন আল্লু অর্জুন, এখন কার্তিক আরিয়ান এবং কৃতি স্যাননকে প্রধান ভূমিকায় নিয়ে হিন্দিতে পুনঃনির্মাণ করা হচ্ছে এই ছবিটির ।

“আমি তাদের সৌভাগ্য কামনা করি, এটি আমার জন্য একটি বিশেষ চলচ্চিত্র। আমি আশা করি আরও বেশি লোক ছবিটি দেখবে,” হেগডে (Pooja Hegde) এই বিষয়ে বলেছেন।

তার ভবিষ্যত লাইন আপ তার ক্যারিয়ারকে আরও শক্ত করার জন্য প্রস্তুত বলে মনে হচ্ছে। রণবীর সিংয়ের সাথে সিরকাস থেকে শুরু করে সালমান খানের সাথে ভাইজান পর্যন্ত, তিনি সহ-অভিনেতাদের সাথে বড় বড় চলচ্চিত্র করছেন।

একটি বড় সহ-অভিনেতার সাথে চুক্তি করা কি প্রয়োজন বোরো চলচিত্রের জন্য ? অভিনেত্রী (Pooja Hegde) বলেন, “আমি মনে করি আমি যথেষ্ট করেছি। ছায়াছবি নির্বাচন করার কোন রৈখিক উপায় নেই। কখনো চিত্রনাট্য দেখেন, কখনো পরিচালকের দিকে। অনেক সময় চিত্রনাট্য ঠিক থাকলেও পরিচালক পর্দায় অনুবাদ করতে যাচ্ছেন না। আমি এটাও শিখেছি যে এমন সময় আছে যখন পরিচালক অনস্ক্রিনে ম্যাজিক ঘটান এবং স্ক্রিপ্ট ততটা ভালো হয় না। তার পরবর্তী মুক্তি রাধে শ্যাম , তৃতীয় কোভিড তরঙ্গের কারণে স্থগিত করতে হয়েছিল, কিন্তু একটি নতুন প্রকাশের তারিখ পেয়েছে।

আরও পড়ুন :Deepika Padukone:প্রতারণার ব্যাপারে কি বললেন অভিনেত্রী ?