সুপারস্টার কমল হাসান (Kamal Haasan) , যিনি তামিল রিয়েলিটি ডিজিটাল সিরিজ ‘বিগ বস আলটিমেট’ হোস্ট করছিলেন, তিনি ঘোষণা করেছেন যে ‘বিক্রম’-এর সাথে তারিখের সমস্যা হয়েছে সেই কারণে তিনি শো থেকে বাদ যাচ্ছেন ৷ অভিনেতা এই খবর ঘোষণা করেছেন রবিবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল।

বিবৃতিতে লেখা হয়েছে, “বিক্রমের জন্য উত্পাদন কার্যক্রমের পুনঃনির্ধারণ যা আমরা লকডাউন এবং আরোপিত বিধিনিষেধের কারণে করতে বাধ্য হয়েছি, বিগ বস আলটিমেট-এর জন্য প্রয়োজনীয় তারিখগুলির ওভারল্যাপ হয়েছে। ।”

লোকেশ কানাগরাজ পরিচালিত ‘বিক্রম’-এ পদ্মভূষণ তারকাকে (Kamal Haasan) একটি তীব্র নতুন অবতারে দেখানো হয়েছে এবং বাস্তবসম্মত অ্যাকশন সিকোয়েন্সের অনুরাগীদের প্রভাবিত করে। ছবিটি একই নামের ১৯৮৬ সালের চলচ্চিত্রের সিক্যুয়েল নয়, যদিও চলচ্চিত্রটির অফিসিয়াল শিরোনাম টিজারে ১৯৮৬ সালের চলচ্চিত্রের থিম গানের একটি রিমিক্স সংস্করণ ব্যবহার করা হয়েছে।

এই ছবিতে কমল (Kamal Haasan) , বিজয় সেতুপতি, এবং ফাহাদ ফাসিল সহ মুখ্য ভূমিকায় রয়েছেন শিবানী নারায়ণন, কালিদাস জয়রাম, নারায়ণ, অ্যান্টনি ভার্গিস এবং অর্জুন দাস। কমল হাসানের সাথে লোকেশের প্রথম সহযোগিতাকে চিহ্নিত করা সিনেমাটি ২০২২ সালের এপ্রিলে বিশ্বব্যাপী পর্দায় আসবে।

আরও পড়ুন :Suvendu Adhikari: শুভেন্দুর বিরুদ্ধে কাঁথি থানায় চারটি মামলা