বিয়ের পর স্ত্রীর প্রথম জন্মদিন। কিছুদিন আগেই বিয়ে সেরেছেন অভিনেতা রাজকুমার রাও ও অভিনেত্রী পত্রলেখা (Rajkumar-Patralekha)। বিশেষ দিনে স্ত্রীয়ের উদ্দেশে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি পোস্ট করলেন রাজকুমার রাও। পত্রলেখার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ভাগ করে তিনি লিখলেন, ‘শুভ জন্মদিন পত্রলেখা, তোমায় ভালোবাসি।’ মিষ্টি সেই ছবির উত্তরে কমেন্ট বক্সে পত্রলেখাও লিখলেন, ‘তোমায় ভালোবাসি বেবি।’

গত বছরের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাজকুমার রাও (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)। তাঁদের দীর্ঘদিনের প্রেম পরিণতি পেয়েছিল বিবাহবন্ধনে। বিয়ের এক মাস পূর্তিতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন পত্রলেখা (Rajkumar-Patralekha)। বিয়ের দিনের মিষ্টি একটি ছবি পোস্ট করে পত্রলেখা লেখেন, ‘এভার দাইন, এভাব মাইন, এভার আওয়ার্স’।

অন্যদিকে সদ্য মুক্তি পেয়েছে রাজকুমার রাও (Rajkumar Rao) ও ভূমি পেডনেকরের (Bhumi Pednekar) ছবি ‘বধাই দো’ (Baadhai Do)। ছবিটির কেন্দ্রে রয়েছে এক মধ্য-বয়সী দম্পতি। যাঁরা উভয়েই সমকামী কিন্তু সমাজে সেই কথা প্রকাশ যাতে না পায় তাই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে সম্মত হয়েছেন। এছাড়াও রয়েছেন একাধিক তারকারা।

আরও পড়ুন : Saayoni Ghosh : রামজীবনপুরে পৌর নির্বাচনের প্রচারে অভিনেত্রী সায়নী ঘোষ