রাখি (Rakhi Sawant) আর রীতেশের সম্পর্ক নিয়ে কার্যত টালামটাল বলিউড (Bollywood)। তবে আজই ঘটনার শেষ করলেন রাখি সাওয়ান্ত। সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করে জানিয়ে দিলেন রীতেশের সাথে তার বিচ্ছেদের কথা। বিগ বস ১৫’র (Big Boss 15) পর থেকে যে কটুক্তির স্বীকার হয়েছিলেন রাখি তার জেরেই হয়তো এরকম সিদ্ধান্ত, এমনটাই মনে করেছে নেটিজেনরা।

দিনকয়েক আগেই চোখের জল ফেলে নিজের বিয়ে অবৈধ বলে জানিয়েছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) নিজেই। ‘বিগ বস ১৫’র ঘরে বর রীতেশকে নিয়ে ঢোকেন তিনি। আর তারপরই রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া তারওপর বড়সড় অভিযোগ এনেছিলেন। মিডিয়ায় জানিয়েছিলেন তাঁদের এখনও ডিভোর্সই হয়নি। যা রাখি-রীতেশের বিয়েকে অবৈধ বলেই প্রমাণ করেছিল।

Rakhi Sawant announces her separation from Ritesh
সোশ্যাল মিডিয়ায় রাখি সাওয়ান্তের পোস্ট

‘বিগ বস ১৪’-তেও অংশগ্রহন করেছিলেন রাখি। সেখানে স্বামী রীতেশের উদ্দেশে বারবার সামনে আসার অনুরোধ জানিয়েছিলেন তিনি এবং চাইতেন সকলকে রীতেশ নিজের মুখেই বিয়ের ব্যাপারটা খুলে বলুক। এরপর হঠাৎই ‘বিগ বস ১৫’তে রাখি বরকে সাথে নিয়ে যান। রীতেশকে দেখে সলমনও প্রশ্ন তুলেছিলেন, ‘এটা কি রাখির নিজের বর নাকি ভাড়া করে আনা?’

এতকিছুর পরই সম্পর্কের ইতি টানলেন তিনি। সরাসরি জানিয়ে দিলেন যে তারা পরস্পর আলাদা হয়ে যাচ্ছেন। তিনি এও লিখেছেন, “ভ্যালেন্টাইন্স ডে অর্থাৎ প্রেম দিবসের আগের দিনই এরকম সিদ্ধান্তে আমার সত্যিই মন খারাপ। কিন্তু আমাদের দুজনের জন্যে যেটা ভালো সেটাই করলাম। এবার আশাকরি সব কিছু ভালো হবে। দুজন দুজনের কাজে এবং জীবনে অনেক উন্নতি করতে পারব।”

আরও পড়ুন : Ayushmann Khurrana : রেডিও জকি হিসেবে থাকার অভিজ্ঞতা জানালেন