সদ্য সমাপ্ত বিগ বস 15-এ, করণ কুন্দ্রা (Karan Kundra) দ্বিতীয় স্থানে এসেছেন। সেখানে থাকাকালীন করণের বেশিরভাগ বাড়ির সঙ্গীদের সাথে কমবেশি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। এবং দেখা যাচ্ছে যে শো শেষ হওয়ার পরেও তিনি তাদের জন্য লড়াই করছেন।

একটি জনপ্রিয় বিগ বস ফ্যান অ্যাকাউন্ট হিসেবে তুলনামূলকভাবে কম সোশ্যাল মিডিয়া ফলোয়ার থাকার জন্য রিতেশ সিংয়ের সমালোচনা করার পরে, করণ সোমবার রাখি সাওয়ান্তের পত্নী রিতেশ সিংকে সহযোগিতা করেছেন প্রতিবাদ করে । রাখি এবং রীতেশ দুজনেই করণের (Karan Kundra) ” বিগ বস 15 ” হাউসমেট ছিলেন।

রবিবার, খবর, একটি জনপ্রিয় টুইটার অ্যাকাউন্ট যা বিগ বসের যাত্রা অনুসরণ করে, রিতেশের ইনস্টাগ্রাম লাইভের একটি স্ক্রিনগ্র্যাব ভাগ করে বিদ্রুপমূলক ক্যাপশন সহ “ইতিহাস তৈরি হয়েছে। #BiggBoss15 প্রতিযোগী #Ritesh তার Instagram লাইভে সর্বোচ্চ ১১১ দর্শক নিবন্ধন করেছেন। সবচেয়ে বড়। ”

করণ টুইট করেছেন ,”আমি বুঝতে পেরেছি যে আপনি এটি একটি রসিকতার মতো বোঝাতে চেয়েছেন .. তবে কাউকে এভাবে উপহাস করা মোটেই ভালো নয় ভাই” । রিতেশকে জিজু (শ্বশুর) হিসাবে উল্লেখ করে তিনি (Karan Kundra) আরও যোগ করেছেন, “আমি জিজুর সাথে সময় কাটিয়েছি এবং তিনিও আপনার এবং আমার মতো মানুষ এবং সত্যিকারের আবেগের সাথেও.. নিজেকে তার জুতোয় রাখুন এবং ভাবুন তিনি কীভাবে অনুভব করবে।”

আরও পড়ুন :Munmun Dutta: গ্রেফতার হলেন ‘তারক মেহতা কা উল্টা চশমা’ এর অভিনেত্রী