অক্ষয় কুমার (Akshay Kumar) বলিউডের অন্যতম ব্যস্ত এবং জনপ্রিয় অভিনেতা। অভিনেতা সম্প্রতি লখনউতে অবস্থিত একটি ইভেন্ট কোম্পানির প্রকাশ করেছেন যেটি উত্তর প্রদেশের রাজধানীতে একটি পুরস্কার শোতে অক্ষয়কে প্রধান অতিথি বলে দাবি করেছে।

বিজনেস আইকন অ্যাওয়ার্ডস ২০২২ নামে, ইভেন্টটি ২৩ জানুয়ারী লখনউয়ের হোটেল তাজ-এ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইভেন্ট পরিকল্পনা সংস্থা এলিট প্রোডাকশন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রধান অতিথি হিসাবে ‘আতরঙ্গি রে’ অভিনেতার সাথে একটি পোস্টার শেয়ার করেছিল যাতে লেখা ছিল, “ব্যবসার জগতে আপনার অবদানের জন্য স্বীকৃতি পান, সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) আপনার অভিনয়ের জন্য আপনাকে পুরস্কৃত করবেন। ”

যখন অক্ষয়ের একজন ভক্ত টুইটারে একটি টুইট পোস্ট করেছেন যাতে লেখা ছিল, “আপডেট: গুরু জি বিজনেস আইকন অ্যাওয়ার্ডস ২০২২ -এ যোগ দিতে ২৩ জানুয়ারী লখনউতে আসবেন!”, অভিনেতা দ্রুত তাকে উদ্ধৃত-টুইট করে সবাইকে জানিয়েছিলেন যে খবরটি সম্পূর্ণ মিথ্যা। তিনি লিখেছেন, “আমি লখনউতে যেতে চাই, এই খবরটি একেবারেই অসত্য।”

কাজের ক্ষেত্রে , অক্ষয়ের (Akshay Kumar) শেষ থিয়েটার রিলিজ ‘সূর্যবংশী’ একটি ব্লকবাস্টার সাফল্য ছিল। অভিনেতাকে একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া রোমান্টিক নাটক ‘আতরঙ্গি রে’-তেও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল। তার আসন্ন প্রকল্প ‘পৃথ্বীরাজ’, যা ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল, দেশে ক্রমবর্ধমান কোভিড -১৯ মামলার কারণে স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন :Naagin 6: ষষ্ঠ সিজনে থাকছে নতুন চমক!